দেশব্যাপী সাড়া ফেলেছে বাংলালিংক-এর ফুল স্পিড ফোরজি

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সম্প্রতি ফুল স্পিড ফোরজি সেবা নিয়ে তিনটি বিজ্ঞাপন তৈরি করেছে, যার দুইটি ইতোমধ্যেই প্রকাশ করা হয়েছে। দ্রুত গতির ফোরজি ইন্টারনেট কীভাবে জীবনযাত্রা সহজ ও স্বাচ্ছন্দ্যপূর্ণ করে তুলতে পারে তা উপস্থাপন করা হয়েছে বিজ্ঞাপন দুইটিতে। একটি বিজ্ঞাপনে জনপ্রিয় অভিনেতা মনোজ ও আরেকটিতে তাসনুবা তিশাকে মডেল হিসেবে দেখতে পাবেন দর্শকরা। এছাড়া আরও অভিনয় করেছেন সাবিলা নূর। বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন দেশের জনপ্রিয় পরিচালক আদনান আল রাজীব।

ইন্টারনেটের গতি পর্যবেক্ষণকারী প্রতিষ্ঠান ওকলা সম্প্রতি বাংলালিংক-কে চলতি বছরের প্রথমার্ধে দেশের সবচেয়ে দ্রুত গতির নেটওয়ার্কের স্বীকৃতি দিয়েছে। ওকলা স্পিড টেস্টে ১৫.০৯ স্পিড স্কোর করে এই স্বীকৃতি অর্জন করে বাংলালিংক। ওকলা-এর ‘স্পিডটেস্ট অ্যাপ’ ব্যবহারকারীদের থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে প্রতি বছর এই স্বীকৃতি দেওয়া হয়। উল্লেখ্য যে, আরও একটি ইন্টারনেট সেবা পর্যবেক্ষণকারী প্রতিষ্ঠান ওপেনসিগন্যাল বাংলালিংক-কে ভিডিও, গেমিং, অডিও, ডাউনলোড স্পিড ও আপলোড স্পিডের ক্ষেত্রে দেশের সেরা নেটওয়ার্কের স্বীকৃতি দিয়েছে।

গ্রাহকদের উন্নত মানের ইন্টারনেট সেবা প্রদানের লক্ষ্যে বাংলালিংক প্রতিনিয়ত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। দেশের বেসরকারি টেলিকম অপারেটরদের মধ্যে গ্রাহক প্রতি স্পেকট্রাম প্রদানের ক্ষেত্রে এগিয়ে রয়েছে বাংলালিংক। এছাড়া দেশব্যাপী ফোরজি নেটওয়ার্ক সম্প্রসারণ অব্যাহত রেখেছে প্রতিষ্ঠানটি। বাংলালিংক-এর এই উদ্যোগগুলির ফলে গ্রাহকদের প্রাপ্ত সুবিধাগুলিই দেখানো হয়েছে উল্লিখিত বিজ্ঞাপন দুইটিতে।

ফুল স্পিড ফোরজি-তে দুর্দান্ত ফাস্ট অভিজ্ঞতা দিতে বাংলালিংক-এর সেলফ কেয়ার অ্যাপটিকেও সাজানো হয়েছে নতুনভাবে। বাংলালিংক গ্রাহকরা এখন আরো সহজ করে তাদের সকল চাহিদা পূরণ করতে পারবে সেলফ কেয়ার অ্যাপটির মাধ্যমে। এন্টারটেইনমেন্ট অ্যাপ টফিতে গ্রাহকরা তাদের পছন্দের বিনোদন চ্যানেল উপভোগ করতে পারবেন বাধাহীনভাবে।

বাংলালিংক-এর ব্র্যান্ড অ্যান্ড কম্যুনিকেশনস ডিরেক্টর কাজী উরফী আহমদ এ বিষয়ে বলেন, “আমরা বিশ্বাস করি, এই ডিজিটাল দুনিয়ায় দ্রুত গতির ইন্টারনেট জীবনযাত্রার মান উন্নয়নের ক্ষেত্রে অপরিহার্য। বর্তমান পরিস্থিতিতে আমাদের স্বাভাবিক জীবনযাপন কিছুটা ব্যাহত হলেও দ্রুত গতির ইন্টারনেটের মাধ্যমে ঘরে বসেই আমরা প্রয়োজনীয় বিভিন্ন সুবিধা পাচ্ছি। এই বিয়ায়টিকেই আমরা বিজ্ঞাপনে ভিন্ন আঙ্গিকে তুলে ধরতে চেয়েছি। আশা করছি, দর্শকরা বিজ্ঞাপন দুইটি পছন্দ করবেন।”

বাংলালিংক দর্শকদের আরও উপভোগ্য বিজ্ঞাপন উপহার দিয়ে যাবে বলে জানান কাজী উরফি আহমেদ।

 

Please Share This Post.