দুই বছর পেরিয়ে কেইমু

বিশেষ দিবসে গ্রাহকদের নিত্য নতুন অফার ও ছাড়ের সুবিধা দিতে নানা অফার ঘোষণা করে থাকে কেইমু বাংলাদেশ। যার কারণে অনলাইন ক্রেতারা কেইমুকে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স মার্কেটপ্লেস হিসাবে দেখে। সেই ধারাবাহিকতায় কেইমুর গ্রাহকরা এশিয়া কাপ টি২০ খেলার টিকেট কিনতে পারবেন ঘরে বসেই। গত বছর নভেম্বর মাসে, ওনলাইনে প্রথম বারের মতো ক্রিকেট খেলার টিকেট বিক্রি শুরু হয় কেইমু বাংলাদেশ থেকে।

এদিকে দ্বিতীয় জন্মদিন পালন করলো কেইমু ডটকম।এই উপলক্ষে কেইমু বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার কাজী জুলকারনাইন গত দুই বছরের সাফল্লের জন্য, সকল সদস্য ও ক্রেতা বিক্রেতাদের প্রচেষ্টাকে চিহ্নিত করেন।

তিনি বলেন, কেইমু বাংলাদেশ ই-কমার্স খাতকে এগিয়ে নিতে, দুই বছর ধরে কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে বেশ সফলতা অর্জন করেছে কেইমু। সাশ্রয়ী দামে দেশি-বিদেশী পণ্য বিক্রয় করে, ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। দশ হাজারের ও বেশি বিক্রেতাকে প্রশিক্ষণ দিয়েছে কেইমু, যেন পণ্য আরও ভালোভাবে বিক্রি করতে পারে।

কেইমু বাংলাদেশ ই-কমার্স শিল্প উন্নয়নে, উল্লেখযোগ্য ভূমিকা রাখার প্রচেষ্টা করে যাবে। সাশ্রয়ী দামে গ্রাহকদের উন্নত পণ্য ও সেবা দিতে মনোযোগ দিয়ে যাবে কেইমু ডটকম। তিনি আরও বলেন বাংলাদেশকে আমাদের সবচেয়ে আকর্ষণীয় বাজার হিসেবে গড়ে তুলতে আমরা অঙ্গিকারবদ্ধ।

গ্রাহকরা এই লিঙ্ক এ http://bit.ly/1QoPPMZ ক্লিক করে এশিয়া কাপ টি২০ খেলার টিকেট কিনতে পারবেন, যা পৌঁছে যাবে তাদের ঠিকানায়।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.