দুই ক্যাটাগরিতে বেসিস ন্যাশনাল অ্যাওয়ার্ডস পেল দি ডাটাবিজ সফটওয়্যার

রিটেইল-ডিস্ট্রিবিউশন ও রিয়েল এস্টেট সফটওয়্যারে বেসিস ন্যাশনাল অ্যাওয়ার্ডস পেল দি ডাটাবিজ সফটওয়্যার।

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৮। গত (৬ সেপ্টেম্বর) ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) তে মোট ৩৩টি ক্যাটাগরিতে ৭৬টি পুরষ্কার প্রদান করা হয়।

এবারের আয়োজনে দুই ক্যাটাগরিতে বেসিস আইসিটি অ্যাওয়ার্ড পেলেন দি ডাটাবিজ সফটওয়্যার লি. এর কমজ্যুমার রিয়েল এস্টেট সফটওয়্যার ক্যাটাগরিতে এবং দ্বিতীয়টি কমজ্যুমার রিটেল অ্যান্ড ডিস্ট্রিবিউশন ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন পুরস্কার অর্জণ।

এই সময় দি ডাটাবিজ সফটওয়্যার লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা রাশেদ কামাল উপস্থিত থেকে প্রধান অতিথি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার ও বিশেষ অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক চ্যাম্পিয়ন এর পুরস্কার তুলে দেন। প্রতিষ্ঠানের পক্ষে আরো ছিলেন ছিলেন মো: হেদায়েতুল ইসলাম ও আবদুল্লাহ আল মামুন।

পুরস্কার গ্রহণ করে এই বিষয়ে রাশেদ কামাল বলেন, ‘আজকে বেসিস ন্যাশনাল আইসিটি পুরস্কার ২০১৮ (চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড) পেল ডাটাবিজের তৈরি দুটি সফটওয়্যার Bizness Roots ও Bizness Arcade। আমি এই সম্মান প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা, কর্মচারীবৃন্দ, শুভানুধ্যায়ীসহ সারা বাংলাদেশে আমাদের সকল সফটওয়্যার ব্যবহারকারী প্রতিষ্ঠানকে উৎসর্গ করছি।’

বেসিস ২য় বারের মতো আয়োজন করেছে বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড ২০১৮তে আরো উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব জুয়েনা আজিজ, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সচিব নাছিমা বেগম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবির। বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৮ নিয়ে বিস্তারিত আলোকপাত করেন বেসিস পরিচালক ও প্রোগ্রামের আহবায়ক দিদারুল আলম।

-গোলাম দাস্তগীর তৌহিদ

 

Please Share This Post.