দারাজ বৈশাখী মেলায় আকর্ষণীয় সব অফার


তৃতীয়বারের মত নানা রকম অফার আর ডিল নিয়ে দারাজ  আবারও শুরু হয়ে গেছে ‘দারাজ বৈশাখী মেলা’। ৩০ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত ১৬ দিনের এই অনলাইন বৈশাখী মেলায় ৭৭% ছাড়ে পাওয়া যাবে সেরা পণ্যগুলো।

প্রতিবারের মত এইবারও দারাজ বৈশাখী মেলায় থাকছে স্পেশাল ফ্ল্যাশ সেল। ক্যাম্পেইন জুড়ে থাকছে ১১টি ফ্ল্যাশ সেল। থাকছে বিশেষ দিনে ফ্রি-ডেলিভারি। এছাড়াও দারাজের বিভিন্ন ক্যাটেগরির ওপর স্পেশাল ফ্ল্যাশ সেল থাকছে ১১ এপ্রিল আর ১৪ এপ্রিল দুপুর ৩ টা থেকে রাত ১২ টায়।

দারাজ বৈশাখী মেলায় থাকছে ছয় রকমের ‘আই লাভ ভাউচার’। যেখানে থাকছে ৩৭৫ টাকা, ৮০০ টাকা, ১৭০০ টাকা, ২৭০০টাকা, ৩৮০০ টাকা আর ৫০০০ টাকার আকর্ষণীয় ভাউচার কোড।

ক্যাম্পেইন চলাকালীন ৩০ মার্চ আনলক হয়েছে টিভি, অডিও, ক্যামেরা ক্যাটেগরি,  ৩১ মার্চ খুলেছে ছেলেদের ও মেয়েদের ফ্যাশন, বিউটি এন্ড হেলথ, বেবি কিডস ও খেলনা এবং বই-ষ্টেশনারী ক্যাটেগরি, ১ এপ্রিল উন্মুক্ত হয়েছে কম্পিউটিং, হোম এন্ড লিভিং, ট্রাভেল, অটো মোবাইলস, স্পোর্টস ক্যাটেগরি, ২ এপ্রিল আনলক হয়েছে মোবাইল ক্যাটাগরি এবং সর্বশেষ ৫ এপ্রিল শপিং এর জন্য উন্মুক্ত হবে গ্রোসারি ক্যাটেগরি।

ক্রেতাদের গ্রাহক সন্তুষ্টি আরও দ্বিগুন করতে বিকাশের ২০% ক্যাশবাক (সর্বোচ্চ ২,০০০ টাকা পর্যন্ত) পাওয়া যাচ্ছে এই ক্যাম্পেইনে। এছাড়া লঙ্কা বাংলার ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্টের ক্ষেত্রে থাকছে ১৫% ক্যাশবাক (সর্বোচ্চ ৩,০০০ টাকা পর্যন্ত)।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ক্রেতাদের দারাজ ওয়েবসাইট ভিজিট করার আমন্ত্রণ জানিয়ে বলেন, আমাদের এই বিশেষ অফারগুলো উপভোগ করতে হলে দেরি না করে ভিজিট করতে হবে দারাজ(daraz.com.bd)। কারণ পণ্যের সীমিত স্টক থাকায় ফুরিয়ে যাওয়ার আগেই লুফে নিন আপনার পছন্দের পণ্য”।

অনলাইন বৈশাখী ক্যাম্পেইনটিতে ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে সেনসোডাইন, ফগ, স্টাইলেন কসমেটিকস, পাইস কসমেটিকস, হাইড ইন্টারন্যাশনাল, ট্রু বিউটি, ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন (নিভিয়া), স্যামসাং, বেকো, গ্রী, ওয়াল্টন, শেভার  শপ, জিএনসি বাংলাদেশ, সুজুকি এবং বুস্ট প্রভৃতি নামীদামী ব্র্যান্ড।

সিনিউজভয়েস//ডেস্ক/