দারাজ বিগ হোম মেকওভার ক্যাম্পেইনে ৪৫% পর্যন্ত মূল্যছাড়

দেশে প্রথমবারের মত ‌‘বিগ হোম মেকওভার’ অনলাইন সেলস ক্যাম্পেইনের আয়োজন করছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ।

আজ রবিবার থেকে ১৭ মার্চ পর্যন্ত আয়োজিত এই ইভেন্টটিতে পছন্দের ইলেক্ট্রনিক পণ্য, ফার্ণিচার, স্পোর্টস ও ফিটনেস সরঞ্জামসহ ঘর সাজানোর নানা পণ্যে মিলবে বিশাল মূল্যছাড়।

জেনারেল, সিঙ্গার, স্যামসাং, শার্প, শিগো, ক্যারিয়ারসহ বিভিন্ন এসি ব্র্যান্ডের এয়ার কন্ডিশনারে থাকবে বিশেষ ডিল। ক্রেতারা ১৬ হাজার টাকা মূল্যছাড়সহ সর্বনিম্ন ২৯ হাজার টাকায় পাবেন এয়ার কন্ডিশনার।

বিগ হোম মেকওভার ক্যাম্পেইন দারাজ বাংলাদেশের অন্যান্য ইভেন্টের চেয়ে ব্যতিক্রম, কারণ এই বিশেষ ক্যাম্পেইন শুরু হবে আজ দুপুর ১২ টা থেকে। ইভেন্ট চলাকালীন, দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd) ৮ টি ফ্ল্যাশ সেল থাকবে।

এছাড়াও ইভেন্টের আনন্দকে বাড়াতে, দারাজ এই প্রথম প্রতিটি ক্যাটাগোরির জন্য আলাদা আলাদা ভাউচার কোড নিয়ে এসেছে। এসব ভাউচার কোড ব্যবহারে ক্রেতারা দারাজ মোবাইল অ্যাপ থেকে ৫ হাজার ৫০০ টাকা পর্যন্ত ও দারাজ ওয়েবসাইট থেকে ৫ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত মূল্যছাড় উপভোগ করতে পারবেন।

অপরদিকে, ক্রেতারা দারাজ বাংলাদেশের ব্যাংকিং পার্টনারগুলোর অ্যামেক্স, ভিসা, মাস্টার কার্ডে অনলাইনে পেমেন্ট পরিশোধ করলে পাবেন আরও ১০% বাড়তি ডিসকাউন্ট অথবা ০% ইএমআই সুবিধা।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর, সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “আমরা এই বিগ হোম মেকওভার ক্যাম্পেইনের মত অনলাইন ইভেন্ট আগে থেকেই করতে চেয়েছি। আমি ক্রেতাদেরকে বিশেষ অনুরোধ করব আমাদের এয়ার কন্ডিশনারের ডিলগুলো লুফে নেওয়ার জন্য”।

ইভেন্টটির টাইটেল স্পন্সর হিসেবে থাকেছে স্বনামধন্য ইলেক্ট্রনিকস ব্র্যান্ড বেকো (Beko)।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.