দারাজ পিক আপ পয়েন্টে ফ্রি শিপিং শুরু

দেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম ও জনপ্রিয় অনলাইন শপ দারাজ বাংলাদেশ গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে আবারো নিয়ে এলো প্রোডাক্ট পিক আপ পয়েন্ট/ কালেকশন পয়েন্ট। প্রাথমিকভাবে ঢাকা শহরের সকল হাব এবং সাভার, খুলনা, সিলেট ও চট্রগ্রাম হাবে এই সেবা শুরু হলেও অতি শীঘ্রই পুরো দেশ জুড়ে দারাজের প্রতিটি পয়েন্টে তা ছড়িয়ে দেওয়া হবে। জনপ্রিয় এই অনলাইন শপ এর কালেকশন পয়েন্ট চালু হওয়ার ফলে গ্রাহকরা কোনরকম শিপিং চার্জ ছাড়াই তাদের নিকটবর্তী দারাজ হাব থেকে অর্ডারকৃত পণ্যটি সংগ্রহ করতে পারবেন, যা শুধুমাত্র প্রি-পেইড অর্ডার ও নন-বাল্ক প্রোডাক্টের ক্ষেত্রে প্রযোজ্য।

এই উপলক্ষ্যে দারাজ বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম বলেন, “কাস্টমারদের চাহিদার পরিপ্রেক্ষিতে দারাজ আবারো চালু করেছে কালেকশন পয়েন্ট যার মাধ্যেমে তারা পছন্দ মতন তাদের পিক আপ পয়েন্ট বাছাই করে কোন শিপিং চার্জ ছাড়াই তাদের পণ্য খুব সহজেই সংগ্রহ করতে পারবেন। আশা করছি আমাদের এই নতুন সেবার ফলে গ্রাহকরা আরো উপকৃত হবেন, আর আমরা অতি শীঘ্রই সমগ্র বাংলাদেশে এই সেবাটি পৌঁছে দিব”।

এই উপলক্ষ্যে দারাজ বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম বলেন, “কাস্টমারদের চাহিদার পরিপ্রেক্ষিতে দারাজ আবারো চালু করেছে কালেকশন পয়েন্ট যার মাধ্যেমে তারা পছন্দ মতন তাদের

পিক আপ পয়েন্ট বাছাই করে কোন শিপিং চার্জ ছাড়াই তাদের পণ্য খুব সহজেই সংগ্রহ করতে পারবেন। আশা করছি আমাদের এই নতুন সেবার ফলে গ্রাহকরা আরো উপকৃত হবেন, আর আমরা অতি শীঘ্রই সমগ্র বাংলাদেশে এই সেবাটি পৌঁছে দিব।

-সিনিউজভয়েস/জিডিটি/১৯আগস্ট/১৯

Please Share This Post.