দারাজ নিয়ে এলো রিয়েলমি সি২ স্মার্টফোন

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ প্রথমবারের মত নিয়ে এলো রিয়েলমি-এর নতুন ফোন রিয়েলমি সি২ যা শুধুমাত্র ১৮ থেকে ২০ মার্চ পর্যন্ত পাওয়া যাবে দারাজ অ্যাপে।

রিয়েলমি বিশ্বের দ্রুত বর্ধমান স্মার্টফোন ব্র্যান্ডগুলির মধ্যে একটি। গত ১৪ই মার্চ, রাজধানীর সিক্স সিজনস হোটেলে ফোনটির গ্র্যান্ড লঞ্চের ইভেন্টটি অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে দারাজ বাংলাদেশের পক্ষ্য থেকে উপস্থিত ছিলেন ফুয়াদ আরেফিন- চিফ কমার্শিয়াল অফিসার; নুরুল্লাহ বিন হুমায়ূন- ভারটিকাল হেড, ইলেকট্রনিক্স ; শাফিন ইনজাম বাবর – ক্যাটাগরি লিড অফ মোবাইল অ্যান্ড ট্যাবলেটস এবং নাবিল নেওয়াজ- প্রাইভেট ট্রাফিক ম্যানেজার। অন্যদিকে, রিয়েলমে বাংলাদেশের পক্ষ্য থেকে  উপস্থিতিরা ছিলেন- ব্র্যান্ডিং ডিরেক্টর নিওন জি, এবং রিয়েলমি ডিরেক্টর – টিম শাও।

রিয়েলমি সি২ ফোনেরটির মার্কেট প্রাইজ ৮,৯৯৯ টাকা যা কেবলমাত্র ১৮ই  মার্চ বিকাল ৩টায়  দারাজ অ্যাপের  ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে মাত্র ৭,৯৯৯  টাকায়।

এই উপলক্ষে, দারাজ বাংলাদেশের চিফ কমার্শিয়াল অফিসার- ফুয়াদ আরেফিন বলেন “আমাদের প্ল্যাটফর্মে বিশেষ করে স্মার্টফোন ক্যাটেগরিতে আমরা সবসময়ই ক্রেতাদের একটি সার্বজনীন উৎসাহ লক্ষ্য করে আসছি। আমরা নিশ্চিত যে রিয়েলমে স্মার্টফোনটিও আমাদের ভোক্তাদের কাছ থেকে দুর্দান্ত সাড়া পাব কারণ ফোনটি  বিশ্বব্যাপী প্রশংসিত এবং নির্ভরযোগ্য।

 

-সিনিউজভয়েস/জিডিটি/১৮মা./২০

 

Please Share This Post.