দারাজ থেকে কেনা যাবে বেঙ্গলের সেট টপ বক্স

সম্প্রতি দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ (daraz.com.bd) এবং বেঙ্গল কমিউনিকেশনস লিমিটেডের চুক্তি স্বাক্ষরের মাধ্যমে সাফল্যের আরেকটি মাইল ফলক অর্জন করল দারাজ বাংলাদেশ লিমিটেড। এ চুক্তির ফলে বেঙ্গলের সেট টপ বক্স কেনা যাবে দারাজ থেকে।

বেঙ্গলের সেট টপ বক্সের মাধ্যমে গ্রাহকরা দেখতে পাবেন ২৬৩টিরও বেশি টিভি চ্যানেল। এতে টেলিভিশন প্রোগ্রাম রেকর্ড করার সুবিধাও রয়েছে। বেঙ্গল ডিজিটালের এই সেবাটি পাওয়া যাবে কেরাণীগঞ্জ থেকে শুরু করে টঙ্গী, ধানমণ্ডি, বারিধারা বনানী, গুলশান, মিরপুর, ক্যান্টনমেন্টসহ ঢাকার আরও অনেক জায়গায়।

বনানীতে দারাজ বাংলাদেশ লিমিটেডের সদরদপ্তরে অনুষ্ঠিত হয় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। অনুষ্ঠান উদ্বোধন করেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দে ফউশিএর। বেঙ্গল কমিউনিকেশনের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন বিজনেস ডেভেলপমেন্ট এন্ড কো-অর্ডিনেশন ডিরেক্টর আশফিয়া খায়ের।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- দারাজের পক্ষ থেকে কমার্শিয়াল হেড ফানি কিরান, হেড অব মার্কেটিং আয়ান চৌধুরী, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার সৈয়দ মোস্তাহিদুল হক, হেড অফ ক্যাটাগরি জিএম জিশান সুলতান। এবং বেঙ্গলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট- অপারেশনস মোহাম্মদ ওমর ফারুক মার্কেটিং ও ব্র্যান্ড ম্যানেজার রাসেল আকন্দ।

‘দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম আর বৃহত্তম ক্যাবল সিসটেম অপারেটর হাতে হাত মিলিয়ে চেষ্টা করছে ঢাকাবাসীর হাতে সেট টপ বক্স পৌঁছে দিয়ে তাদের জীবন যাত্রার মান উন্নত করতে। ঘটনাটি আমাকে শুধু খুশিই করেনি, করেছে গর্বিত। আমি বিশ্বাস করি একসঙ্গে কাজ করলে মানুষের জন্য এমন আরও অনেক কাজ আমরা করতে পারব। বেঙ্গল যেমন একটি বিশ্বস্ত ও নৈতিক প্রতিষ্ঠান, তেমনি দারাজও একটি বিশ্বাসযোগ্য ও নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। প্রতিটি গ্রাহককে একটি অসাধারণ অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা দিতে চেষ্টা করছি আমরা’- বলেন দারাজের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দে ফউশিএর।

এদিকে বেঙ্গল কমিউনিকেশনস লিমিটেডের বিজনেস ডেভেলপমেন্ট এন্ড কো-অর্ডিনেশন ডিরেক্টর আশফিয়া খায়ের বলেন, ‘এই অংশিদারিত্ব চুক্তিতে আমরা খুবই আনন্দিত। এখন ঘরে বসেই গ্রাহকরা সেট টপ বক্স অর্ডার করতে পারবেন অনলাইনে এবং দারাজের মাধ্যমে দ্রুততম সময়ে তা পৌঁছে যাবে তাদের হাতে।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.