মোবাইলে ৭০% পর্যন্ত মূল্য ছাড় ‍সুবিধা দারাজে

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড (Daraz.com.bd) আবারো বছরের সবচেয়ে বড় মোবাইল বিক্রয় সপ্তাহ ‘দারাজ মোবাইল উইক, ২০১৭’ আয়োজন করেছে। মোবাইল উইকের বিগত দুই বছরের সাফল্য আর জনপ্রিয়তার সূত্র ধরে ৬ জুন থেকে ১০ জুন, ২০১৭ পর্যন্ত চলবে এবারের আয়োজন।

দারাজের সপ্তাহব্যাপী এই মোবাইল মেলায় মোবাইল ফোন ও অ্যাকসেসরিজের ওপর থাকছে ৭০% পর্যন্ত মূল্য ছাড়। এ সময় ওয়েবসাইটটিতে দেশের সেরা মোবাইল ব্র্যান্ডগুলো যেমন- অপ্পো, শাওমি, স্যামসাং, ইনফিনিক্স, সিম্ফোনি -এর বিভিন্ন স্মার্টফোন আকর্ষণীয় দামে ক্রয়ের সুযোগ থাকবে।

মোবাইল উইকের সময়, বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী দামে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি ও সহজ ৭ দিনের রিটার্ন পলিসি সহ ক্রেতারা ১০০% অরিজিনাল পণ্য কিনতে পারবে। উল্লিখিত ব্র্যান্ডগুলো ছাড়াও এইচটিসি, অ্যাপল, এলজি, মাইসেল ও ম্যাক্সিমাস -এর মতো ব্র্যান্ডেড মোবাইল ফোন কেনা যাবে সর্বোচ্চ ৪০% মূল্য ছাড়ে।

দারাজ মোবাইল উইকে পাওয়া যাচ্ছে ফ্রি গিফট সহ মাত্র ১৮,৬৯৯ টাকায় স্যামসাং গ্যালাক্সি জে৫ (১৬জিবি); মাত্র ৬২,৫০০ টাকায় শাওমি এমআই মিক্স; মাত্র ৮,৯৪০ টাকায় এইচটিসি ডিজায়ার ৬২৬ জি+; মাত্র ১৬,৫৯০ টাকায় এলজি এক্স-স্ক্রিন; ৮,৪৯০ টাকায় ইনফিনিক্স হট-৪; ৯,৯৯০ টাকায় ইনফিনিক্স নোট ৩; সিম্ফোনি হেলিও এস ২; অপ্পো এফ ৩ সহ অসংখ্য মোবাইল ফোন।

দারাজ মোবাইল উইক বিভিন্ন মোবাইল অ্যাকসেসরিজ যেমন পাওয়ার ব্যাংক, হেডফোন ও স্মার্ট ওয়াচ -এর ওপর ৫০% পর্যন্ত মূল্য ছাড় দিচ্ছে। গ্যাজেট, কেইস ও কভার-এর ওপর ৬০-৭০% পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

আকর্ষণীয় বিভিন্ন ডিলের বাইরেও মোবাইল উইক ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার- সিটি ব্যাংক অ্যামেরিকান এক্সপ্রেস কার্ড, মেঘনা ব্যাংক ও যেকোনো মাস্টার (ডেবিট, ক্রেডিট) কার্ড অথবা বিকাশ দিয়ে পেমেন্ট করা গ্রাহকরা অতিরিক্ত ডিসকাউন্ট পাবে। যেকোনো ব্যাংকের মাস্টার কার্ড দিয়ে পণ্য কিনলে অতিরিক্ত ১০% ডিসকাউন্ট থাকবে। সিটিব্যাংক অ্যামেক্স কার্ডের গ্রাহকদের জন্য ডিসকাউন্টের পরেও অতিরিক্ত ১০% মূল্যছাড় থাকবে (ট্রানজেকশনের পরে ক্যাশব্যাক করা হবে)। বিকাশ দিয়ে পেমেন্টে রয়েছে ২০% ক্যাশব্যাক (পুরো মাসের জন্য)। মেঘনা ব্যাংক (ডেবিট/ ক্রেডিট) কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ডিসকাউন্টের পরেও অতিরিক্ত ১০% মূল্য ছাড় থাকবে।

গ্রাহকদের জন্য ইভেন্টটিকে আকর্ষণীয় করতে মোবাইল উইক জুড়ে মোবাইল ফোন ও অ্যাকসেসরিজের ওপর বিভিন্ন ফ্ল্যাশ সেল থাকছে।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, ‘গ্রাহকের দরজায় সেরা পণ্য ডেলিভারি দেয়ার নিশ্চয়তার সঙ্গে সেরা মোবাইল ডিল নিয়ে এসেছে দারাজ। ক্রেতাদের জন্য খ্যাতনামা মোবাইল ব্র্যান্ডের সেরা ডিল নিয়ে আসার জন্য দারাজ টিম দিনভর কাজ করে যাচ্ছে।মার্কেটপ্লেসে শতভাগ ক্রয় সুরক্ষা নীতিমালা মেনে, দারাজ বাংলাদেশ লিমিটেড গ্রাহককে দেবে সহজ ও বিনা মূল্যে রিটার্ন ও নিরাপদ পেমেন্ট মেথডসহ সেরা গ্রাহক সন্তুষ্টি।’

ভিজিট : Daraz.com.bd

 

– সিনিউজভয়েস ডেস্ক