দারাজে ৫ হাজার টাকা বিশেষ ছাড়ে ওয়ান প্লাস ফাইভ টি

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং সাইট দারাজ বাংলাদেশ (daraz.com.bd)-এ চলছে ভালোবাসা দিবসের ক্যাম্পেইন। ইভেন্টটিকে আরো আকর্ষণীয় করতে ক্যাটাগরি আনলকিং-এর শেষ দিন, ২৯শে জানুয়ারি লঞ্চ করা হয়েছে ওয়ান প্লাস ফাইভ টি স্মার্টফোন। ক্রেতারা দারাজ (daraz.com.bd) থেকে মোবাইল ফোনটি প্রি-বুক করে রাখতে পারবেন ৮ ফেব্রুয়ারির মধ্যে।

৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম সহ ওয়ান প্লাস ফাইভ টি স্মার্টফোনটির মূল্য ৫৯,৯৯০ টাকা; এছাড়া ৫৪,৯৯০ টাকায় পাওয়া যাবে ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রম সহ ওয়ান প্লাস ফাইভ টি। তবে ৫,০০০ টাকা অতিরিক্ত ছাড় পেতে চাইলে চেক-আউটের সময় ব্যবহার করতে হবে ‘love5T’ ভাউচার কোড। ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ডে প্রি-পেমেন্ট করলে আরো অতিরিক্ত ১০% মূল্যছাড় পাওয়া যাবে এবং থাকছে ০% ইএমআই সুবিধা। দারাজের ব্যাংকিং পার্টনারগুলো হল- স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, সিটি ব্যাংক (অ্যামেক্স), ব্র্যাক ব্যাংক (শুধুমাত্র ক্রেডিট কার্ড)।

বেশ কিছু ইউনিক ফিচার রয়েছে ওয়ান প্লাস ফাইভ টি স্মার্টফোনে। এলইডি ফ্ল্যাশ ও ফেস ডিটেকশন অটোফোকাস সমৃদ্ধ ফোনটিতে আছে ১৬ ও ২০ মেগাপিক্সেলের ডুয়াল প্রাইমারি ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। কর্নিং গরিলা গ্লাস সমৃদ্ধ ৬.১ ইঞ্চি ডিসপ্লে আছে স্মার্টফোনটিতে। স্মার্টফোনটিতে রয়েছে ড্যাশ চার্জিং সহ শক্তিশালী ৩,৩০০ এমএএইচ ব্যাটারি। যার মাধ্যমে মাত্র ৩০ মিনিট চার্জ দিয়েই সারাদিন ব্যবহার করা যাবে। আরো রয়েছে ফেস-আনলক ও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি থাকছে স্মার্টফোনটিতে।

দারাজ বাংলাদেশের (daraz.com.bd) ‘মোবাইল ও ট্যাবলেট’ ক্যাটাগরির হেড আবু সালেহ দিদার বলেন, ‘ওয়ান প্লাস ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে আমরা খুবই আনন্দিত। এর ফলে বাংলাদেশি গ্রাহকরা এখন যথাযথ সেবা ও ব্র্যান্ড ওয়ারেন্টি সুবিধা পাবেন বলে আমি বিশ্বাস করি। আর বিশেষ এই মূল্যছাড় নিঃসন্দেহে ক্রেতাদের সন্তুষ্ট করবে।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.