দারাজে ৪ হাজার টাকা ছাড়ে ইনফিনিক্সের ফ্ল্যাগশিপ স্মার্টফোন

বাংলাদেশের অন্যতম বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ ডটকম ডটবিডি (daraz.com.bd) উদযাপন করছে চাইনিজ মোবাইল ফোন কোম্পানি, ইনফিনিক্সের বর্ষপূর্তি। এ উপলক্ষে দারাজ দিচ্ছে ৪,০০০ টাকা ছাড়ে ইনফিনিক্সের ফ্ল্যাগশিপ ফোন নোট-থ্রি মাত্র ১২,৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ছিল ১৬,৯৯০ টাকা।

আর ঢাকাবাসীর জন্য সংবাদটি দ্বিগুণ আনন্দের। কারণ, ইনফিনিক্স নোট-থ্রি ফোনটি দারাজ থেকে অর্ডার করলে ডেলিভারি চলে আসবে ২৪ ঘণ্টার মধ্যেই। তাছাড়া অ্যামেক্স কার্ড দিয়ে ক্রয়ের ক্ষেত্রে মিলবে ইএমআই সুবিধা।

ইনফিনিক্স নোট-থ্রি  স্মার্টফোনটির বেশ কিছু ব্যতিক্রমধর্মী ফিচার রয়েছে। এই ফোনে ৫ মিনিট চার্জ দিয়ে ২০০ মিনিট কথা বলা সম্ভব। এতে রয়েছে ফ্রিজ অ্যাপ ফিচার, যার ফলে মোবাইলে মেমোরি স্পেস কম থাকলেও আনইনস্টল না করেই ইউজারের অব্যবহৃত অ্যাপগুলো ফ্রিজ করে রেখে দেয়া সম্ভব। এছাড়াও ফোনটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাসহ ৬ ইঞ্চি এইচডি ডিসপ্লে।

অ্যান্ড্রয়েড মার্সম্যালো অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড নোগাটে আপগ্রেড করা সম্ভব। বিক্রয়োত্তর সেবার ক্ষেত্রে রয়েছে ১০০ দিনের স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি এবং ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। ইনফিনিক্সের বর্ষপূর্তি উপলক্ষে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন দি ফুশিয়ের সকলকে daraz.com.bd ওয়েবসাইটটি ভিজিট করার আহবান জানান এবং ৪০০০ টাকা ছাড়ে ইনফিনিক্স নোট-থ্রি স্মার্টফোনটি লুফে নেয়ার পরামর্শ দেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.