দারাজে ৩০০টিরও বেশি ব্র্যান্ডেড বেডিং পণ্য

বাংলাদেশের অন্যতম শীর্ষ অনলাইন মার্কেটপ্লেস Daraz.com.bd এবার হাতে হাত মেলালো দেশের সর্ববৃহৎ ইউরোপিয় মানের বেডিং পণ্য প্রস্তুতকারক ইউরো এশিয়ার সঙ্গে। এই এক্সক্লুসিভ পার্টনারশিপের কারণে এখন আকর্ষণীয় দামে ক্রেতারা দারাজ বাংলাদেশ ওয়েবসাইটে (Daraz.com.bd) পাবে ৩০০টিরও বেশি ব্র্যান্ডেড বেডিং পণ্য।

চুক্তি স্বাক্ষরটি অনুষ্ঠিত হয় ঢাকার বনানীতে অবস্থিত দারাজ বাংলাদেশ লিমিটেডের সদর দপ্তরে। অনুষ্ঠান উদ্বোধন করেন দারাজ বাংলাদেশ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক বেঞ্জামিন ডি ফুশিয়ের এবং ইউরো এশিয়ার চেয়ারম্যান সুলতান আহমেদ কোম্পানিটির পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের পক্ষ থেকে সৈয়দ মোস্তাহিদল হক, চিফ কমার্শিয়াল অফিসার; জিশান সুলতান, হেড অব ক্যাটাগরি; সায়ন্তনী ত্বিষা, পিআর ও কমিউনিকেশনস ম্যানেজার; জায়েদ বিন করিম, কি অ্যাকাউন্ট ম্যানেজার; এবং ইউরো এশিয়ার পক্ষ থেকে ছিলেন এলিজা সুলতান, ম্যানেজিং ডিরেক্টর; মো. শোয়েব সুলতান, ডিরেক্টর; সোহেল আহমেদ সুলতান, ডিরেক্টর।

দেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম আর সেরা ম্যাট্রেস ব্র্যান্ডের এই যুগলবন্দী আমাদের জন্য খুবই উত্তেজনাপূর্ণ। কারণ এটা দারাজ বাংলাদেশের প্রথম ম্যাট্রেস সংগ্রহশালা। আমরা আশা করছি ইউরো এশিয়ার সেরা ও মানসম্মত পণ্য ক্রেতাদের কাছে পৌঁছে দিয়ে তাদের গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধি করতে পারব।’- বলেন দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বেঞ্জামিন ডি ফুশিয়ের।

ইউরো এশিয়ার চেয়ারম্যান সুলতান আহমেদ বলেন, ‘আমরা দারাজ বাংলাদেশের সঙ্গে যুক্ত হতে পেরে খুবই আনন্দিত ও গর্বিত। আশা করছি, দারাজ প্ল্যাটফর্মের মাধ্যমে আমরা আরো বেশি নতুন ক্রেতার কাছে পৌঁছতে পারব। এখন ক্রেতারা ঘরে বসেই ব্র্যান্ডেড বেডিং পণ্য অর্ডার করতে পারবে এবং দ্রুততম সময়ের তা পেয়ে যাবে তাদের দ্বোরগোড়ায়। ’

 

– সিনিউজভয়েস ডেস্ক