দারাজে মিলবে গ্রামীণ চেকের পোশাক

দেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (daraz.com.bd) এবার হাত মেলালো শতভাগ সুতি ও পরিবেশবান্ধব পোশাক ব্র্যান্ড গ্রামীণ চেকের সঙ্গে। গ্রামীণ চেকের বেশিরভাগ পোশাকের ডিজাইন ও ফ্যাব্রিক সরাসরি গ্রামীণ ঐতিহ্য বহন করে থাকে। বাংলাদেশি গ্রামীণ চেক ব্র্যান্ড হ্যান্ডলুম পোশাক তৈরি করে সারা বিশ্বে রপ্তানী করে থাকে। এই চুক্তির ফলে, এখন ক্রেতারা দারাজ বিডি (daraz.com.bd) থেকে তিন শতাধিক গ্রামীণ চেক পণ্য ঘরে বসে অনলাইনে কিনতে পারবেন।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি ঢাকার মিরপুরে অবস্থিত গ্রামীণ ব্যাংক ভবনে অনুষ্টিত হয়। চুক্তিস্বাক্ষর করেন গ্রামীণ চেকের চিফ অপারেটিং অফিসার মো. জহুরুল হক ও দারাজ বাংলাদেশের পক্ষে দারাজের হেড অব কমার্শিয়াল ফুয়াদ আরেফিন।
দারাজ থেকে আরো উপস্থিত ছিলেন দারাজের কি-অ্যাকাউন্ট ম্যানেজার সৈয়দ আরমান আলী ও সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ আশিকুর রহমান।

গ্রামীণ চেক এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন কোম্পানির অ্যাকাউন্টস ও ফিনান্স বিভাগের ডেপুটি ম্যানেজার মুহাম্মদ আলতাফ হোসেন, অ্যাডমিন ও এইচআর বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার আবু মো. মাহমুদুল হাছান এবং ই-কমার্স ম্যানেজার অভিজিৎ রায়।

দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অব কমার্সিয়াল ফুয়াদ আরেফিন এ উপলক্ষ্যে বলেন, ‘দারাজ অনলাইন শপ আস্থা, নির্ভরতা ও বিশ্বাসযোগ্যতার আরেক নাম। আবার, বাংলাদেশের সেরা পোশাক ব্র্যান্ডগুলোর মধ্যে গ্রামীণ চেক অন্যতম। আমার বিশ্বাস, গ্রামীণ চেকের সঙ্গে এই চুক্তি আমাদের গ্রাহকদের সন্তুষ্টি বৃদ্ধির পাশাপাশি উভয় কোম্পানির সেবা প্রদানের মানবৃদ্ধি করবে।’

গ্রামীণ চেক-এর চিফ অপারেটিং অফিসার মো. জহুরুল হক বলেন, ‘আমরা প্রথমবারের মতো কোনো ই-কমার্স কোম্পানি দারাজ বিডি এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে বেশ আনন্দিত। আমরা আশা করছি এই প্লাটফর্মের মাধ্যমে আমরা আরো বেশি সংখ্যক কাস্টমারের কাছে পৌঁছতে পারব। দেশের প্রতিটি অঞ্চলের গ্রাহকরা এখন থেকে গ্রামীণ চেক পণ্য দারাজ ওয়েবসাইট (daraz.com.bd) থেকে ঘরে বসেই হোম ডেলিভারির মাধ্যমে কিনতে পারবেন।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.