দারাজে মিলবে ওয়ানপ্লাস সিক্স

বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন শপিং মল দারাজ এবার লঞ্চ করল কনট্রাইভেন্স ইন্টারন্যাশনালের বহুল কাঙ্ক্ষিত স্মার্টফোন ওয়ানপ্লাস সিক্স। ওয়ানপ্লাস মোবাইল ফোনটিতে থাকছে সর্বাধুনিক প্রযুক্তির প্রসেসর, ৮ জিবি র্যানম, শক্তিশালী ডুয়াল ১৬ এমপি রিয়ার ক্যামেরা ও ১৬ এমপি ফ্রন্ট ক্যামেরা।

২৫ মে থেকে ওয়ানপ্লাস সিক্স-এর প্রি-বুকিং শুরু হয়েছে দারাজে (daraz.com.bd)। প্রি-অর্ডারের জন্য ক্রেতারা বেছে নিতে পারেন মোবাইল ফোনটির বিভিন্ন সংস্করণ যেমন মিরর ব্ল্যাক (৬ জিবি র্যা ম+৬৪ জিবি স্টোরেজ), যা ডেলিভারি করা হবে ১০ জুন। এছাড়া মিরর ব্ল্যাক (৮ জিবি র্যাাম + ১২৮ জিবি স্টোরেজ), মিডনাইট ব্ল্যাক (৮ জিবি র্যা০ম + ১২৮ জিবি স্টোরেজ) এবং মিডনাইট ব্ল্যাক (৮ জিবি র্যািম + ২৫৬ জিবি স্টোরেজ) ফোনগুলো ডেলিভারি করা হবে ২৭ জুন। ফোনটিতে থাকছে এক বছরের অফিশিয়াল ওয়ারেন্টি এবং ক্রেতারা কেনার সময় পাবেন ইএমআই সুবিধা। এছাড়া দারাজ মোবাইল অ্যাপ থেকে ওয়ান প্লাস সিক্স কিনলে মিলবে অতিরিক্ত ছাড়।

লঞ্চিং অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদর দপ্তরে অনুষ্ঠিত হয়। দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক এবং কনট্রাইভেন্স ইন্টারন্যাশনালের ম্যানেজিং ডিরেক্টর আহমেদ দিদাত অনুষ্ঠানটি উদ্বোধন করেন। দারাজ বাংলাদেশ থেকে আরো উপস্থিত ছিলেন আশফাকুজ্জামান তন্ময়, হেড অব অপারেশনস এবং কনট্রাইভেন্স ইন্টারন্যাশনাল থেকে উপস্থিত ছিলেন ইয়াদিল আলম, অপারেশনস ডিরেক্টর।

এ উপলক্ষে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহদুল হক বলেন, গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা প্রদানই আমাদের প্রধান লক্ষ্য। আমরা আশা করছি ওয়ানপ্লাস সিক্স-এর সেরা ডিলগুলো গ্রাহকদের কাছে পৌঁছে দিতে পারব।”

এদিকে কনট্রাইভেন্স ইন্টারন্যাশনালের ম্যানেজিং ডিরেক্টর আহমেদ দিদাত বলেন, আমরা বিশ্বাস করি ক্রেতারা শুধু পণ্যের জন্য নয়, সেবার জন্যও পে করেন। বাংলাদেশে নতুন প্রযুক্তি এবং গ্যাজেট আনতে আমরা দারুণ আগ্রহী।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.