দারাজে ফ্ল্যাশ সেল ও অবিশ্বাস্য মূল্যছাড়

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ (daraz.com.bd) তৃতীয়বারের মতো আয়োজন করছে ফাটাফাটি ফ্রাইডে। প্রথম দুই বছরের সাফল্যের সূত্র ধরে টানা তৃতীয়বারের মতো ১৭ নভেম্বর থেকে শুরু হওয়া ১১ দিনব্যাপী দারাজের ফাটাফাটি ক্যাম্পেইনটি চলবে ২৭ নভেম্বর পর্যন্ত। এই মেগা ইভেন্টটির টাইটেল স্পনসর ডেটল আর টেলিকম জায়ান্ট রবি থাকছে কো-স্পন্সর হিসেবে।

পছন্দের পণ্যে আকর্ষনীয় ফ্ল্যাশ সেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে ইভেন্টটিতে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে, প্রতিদিন মধ্যরাতেই আনলক হবে বিশেষ বিশেষ ক্যাটেগরির পণ্য। ১৭ নভেম্বর আনলক হবে গ্রোসারী পণ্য যেখানে থাকবে অসাধারণ সব ডিসকাউন্ট ডিল। আর ২৩ নভেম্বর আনলক হবে বহুল কাঙ্ক্ষিত মোবাইল ফোন ও ট্যাবলেট ক্যাটাগরি। ২৪ তারিখ থেকে আনলক হয়ে যাবে সব ক্যাটাগরির ওপর ছাড়। দারাজের এই মেগা সেল ইভেন্টে প্রতিবারের মতো এবারও স্পেশাল ডাবল টাকা ভাউচার থাকছে।

ফাটাফাটি উৎসবকে আরো বেশি উৎসবমুখর করতে দারাজ ২৪, ২৫ ও ২৬ নভেম্বর ক্রেতাদের দিচ্ছে ফ্ল্যাশ সেল। এছাড়াও বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ফেসবুক মেসেঞ্জার কিউআর কোড ডিসকাউন্ট, ৯৯ টাকা ডিল, হুইল অব ফরচুন, ফেসবুক লাইভ গিভঅ্যাওয়ে সহ নানা কার্যক্রম। দারাজের ক্রেতারা ক্যাম্পেইনজুড়ে পাবে ইন্টারেস্টবিহীন ইএমআই সুবিধা ও অতিরিক্ত ১০% মূল্যছাড়, যদি তারা দারাজের ব্যাংকিং পার্টনারদের ক্রেডিট বা ডেবিট কার্ডে পেমেন্ট করে। পেমেন্ট পার্টনাররা হলো- সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক, ইউসিবি, ঢাকা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘ফাটাফাটি ফ্রাইডে -তে ডেটল ও রবির মতো বড় ব্র্যান্ডকে পার্টনার করতে পারা ভীষণ আনন্দের। আমরা খুবই আশাবাদী যে, এই বৈশ্বিক সেলস ইভেন্টে আমরা ক্রেতাদেরকে সেরা অনলাইন ডিলগুলো দিতে পারব।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

 

Please Share This Post.