দারাজে ফাটাফাটি ফ্রাইডেতে মিলছে অর্ধেক দামে স্মার্টফোন

তৃতীয়বারের মত ধামাকা সব অফার আর ডিল নিয়ে আবারও এলো দারাজ আয়োজিত ‘ডেটল ফাটাফাটি ফ্রাইডে পাওয়ার্ড বাই রবি ২০১৭’।

১৭ থেকে ২৭ নভেম্বরের এই ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনে সেরা দামে পাওয়া যাবে সেরা পণ্যগুলো। সাথে ৭৫% মূল্য ছাড় থাকছে।

এই মেগা ক্যাম্পেইনের বিশেষ অফারগুলো হলো-

স্পেশাল ফ্ল্যাশসেল:
প্রতিবারের মত এইবারও ফাটাফাটি ফ্রাইডেতে থাকছে স্পেশাল ফ্ল্যাশসেল। কিন্তু এবার রয়েছে নতুনত্ব। কারণ দারাজের সব ক্যাটাগরির ওপর স্পেশাল ফ্ল্যাশসেল থাকছে শুধুমাত্র ২৪, ২৫ ও ২৬ নভেম্বর দুপুর ৩টা থেকে রাত ১২টা পর্যন্ত।

৯৯ টাকা ডিল:
এবার দারাজ ফাটাফাটি ফ্রাইডের অন্যতম বিশেষ আকর্ষণ হল ৯৯ টাকা ডিল। বিভিন্ন ব্র্যান্ডের ৩০টি পণ্যে থাকছে এই ফাটাফাটি অফার। মনে রাখতে হবে ৯৯ টাকার পণ্যের স্টক খুবই সীমিত। তাই স্টক ফুরিয়ে যাওয়ার আগেই লুফে নিতে হবে পছন্দের পণ্য।

ডাবল টাকা ভাউচার:
ডাবল টাকা ভাউচারের মধ্যে অন্যতম ছিল ১০,০০০ টাকার ভাউচারটি,যা ২৪ ঘন্টার মধ্যেই স্টক আউট হয়ে যায়। এছাড়াও ৫০০০, ২০০০ আর ১০০০ টাকার আরো তিন ধরণের ভাউচার ছিল যা ৫ দিনের মধ্যে সব স্টক আউট হয়ে যায়। এছাড়াও ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনের সময় দারাজ বিডি ওয়েবসাইটে (daraz.com.bd) থাকবে ভারচুয়াল ফরচুন উইল, যাতে ক্লিক করে পাওয়া সম্ভব বিশেষ কিছু ভাউচার।

ব্যাংক কার্ড পেমেন্টে এক্সট্রা ছাড়:
ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্ট করলে পাওয়া যাবে অতিরিক্ত ১০% ছাড়। সাথে ০% ইএমআই সুবিধাও আছে।

ফ্ল্যাট ৫০% ছাড়ে ফোন:
২৪ তারিখ অর্থাৎ আসল ব্ল্যাক ফ্রাইডে বা ফাটাফাটি ফ্রাইডের দিন থাকছে বিশেষ চমক। প্রতি ঘন্টায় ফ্ল্যাট ৫০% ছাড়ে পাওয়া যাবে অসাধারণ সব স্মার্টফোন। এই ফোনগুলো আপনি পাবেন খুবই সীমিত স্টকে।

দারাজের এমডি’র পক্ষ থেকে উপহার:
ফাটাফাটি ফ্রাইডে চলাকালীন সময় প্রতিদিন রাত ১২টা থেকে ১টার মধ্যে যেই অর্ডারগুলো পড়বে, সেখান থেকে একজন ভাগ্যবান বিজয়ীকে দারাজ বাংলাদেশের শীর্ষ পদস্থ কর্মকর্তারা স্বশরীরে পণ্য ডেলিভারি করবেন। ক্যাম্পেইনের প্রথম দিন ক্রেতাদের কাছে পণ্য ডেলিভারি করেন দারাজের ম্যানেজিং ডিরেক্টি সৈয়দ মোস্তাহিদল হক এবং হেড অব মার্কেটিং আবরার হাসনাইন।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.