দারাজে এবার পাওয়া যাচ্ছে ই-বাইক


অনলাইন শপিং মল দারাজ বাংলাদেশ-এর স্পোর্টস ও ট্রাভেল ক্যাটাগোরিতে এবার যোগ হল ৫ ধরণের ই-বাইক্। এখন শাওমি, এক্সপ্লয়ট, গ্রিন টাইগার এবং ডিওয়াইইউ ব্র্যান্ডগুলোর ই-বাইক পাওয়া যাবে দারাজ বাংলাদেশ ওয়েবসাইটে (daraz.com.bd)।

এসব ই-বাইকের যে মডেলগুলো পাওয়া যাচ্ছে ইতিমধ্যে: এক্সপ্লয়ট- ০৭ (অরেঞ্জ), এক্সপ্লয়ট স্পেরোব্ল্যাক, এক্সপ্লয়ট- ৫০৪ (ব্লু অ্যান্ড হোয়াইট, এক্সপ্লয়ট-০৭ (হোয়াইট), এমআই ইলেকট্রনিক স্কুটার- (হোয়াইট), এক্সপ্লয়ট- ৫০৪ (রেড অ্যান্ড হোয়াইট), এমআই ইলেকট্রিক স্কুটার (ব্ল্যাক)- গ্লোবাল ভারশন, স্মার্ট ই-বাইক ডিটু ব্ল্যাক, স্মার্ট বাইক ডিওয়ান- (রেড অ্যান্ড ব্ল্যাক), এক্সপ্লয়ট স্পেরোরেড।

এসমস্তই বাইক’র নানান বৈশিষ্ট্যের মধ্যে আছে স্বল্প রক্ষণাবেক্ষণ খরচ, পরিবেশ বান্ধবতা, সাশ্রয়ী মূল্য এবং স্বাচ্ছন্দ্য।দারাজ বাংলাদেশের প্রোমোশনাল অফারেই-বাইক পাওয়া যাবে সর্বোচ্চ ৯% মূল্যছাড়ে। তবে দারাজ অ্যাপ দ্বারা ক্রয় করলে নির্বাচিত কিছু ই-বাইকের উপর আছে আরও কিছু অতিরিক্ত ছাড়। মাত্র ৪৬,৫০০ টাকা থেকে পাওয়া যাচ্ছে এই ই-বাইকগুলো শুধুমাত্র দারাজ ওয়েবসাইটে ইন্টারেস্ট বিহীন (০%) ইএমআই সুবিধায়।

এ প্রসঙ্গে দারাজ বাংলাদেশ-এর স্পোর্টস অ্যান্ড ফিটনেস ক্যাটাগোরির হেড এহসানুর রহমান বলেন, বর্তমান সময়ের প্রেক্ষাপটে ই-বাইক পরিবেশ দূষণ কমাতে দারুন সাহায্য করবে। আর সাধারণ বাইকের তুলনায় ই-বাইক আরও সাশ্রয়ী যেহেতু এটি ব্যাটারি চালিত। তাছাড়া দারাজের দ্রুত হোম ডেলিভারির বদৌলতে ইলেক্ট্রিক বাইক পাওয়া যাবে ঘরে বসেই।