দারাজের সাথে ওয়ানযা লিমিটেডের ‍চুক্তি

বাংলাদেশের সেরা অনলাইন শপিং পোর্টাল daraz.com.bd -এর সাথে সফলভাবে চুক্তিবদ্ধ হল ওয়ানযা লিমিটেড। ওয়ানযা লিঃ-এর উৎপাদিত নিত্য ব্যবহার্য ওয়াটার ফিল্টার দেশের সকল স্তরের মানুষের নিকট সুলভ মূল্যে পৌঁছে দেয়ার লক্ষ্যে এখন থেকে পাশে থাকবে দারাজ বাংলাদেশ লিমিটেড। ক্রেতারা এখন ওয়ানযা লিমিটেডের আন্তর্জাতিক মানের ওয়াটার পিউরিফায়ার বাসায় বসেই Daraz.com.bd থেকে কিনতে পারবেন।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ ঢাকা হেড অফিসে। অনুষ্ঠান উদ্বোধন করেন দারাজ বাংলাদেশের কমার্শিয়াল হেড – ফুয়াদ আরেফিন এবং ওয়ানযা লিঃ এর পক্ষ থেকে চুক্তিস্বাক্ষর করেন চিফ এক্সিকিউটিভ অফিসার শেখ আমিনুর রহমান। দারাজ বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাটাগরি ম্যানেজার, কনজিউমার ইলেকট্রনিক্স এন্ড হোম ফারনিশিংস – জিশান সুলতান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ানযা লিঃ-এর পক্ষ থেকে হেড অফ ডিস্ট্রিবিউশন এস এম রায়হান এবং হেড অফ বিজনেস সেলস এহতেশাম হায়দার।

“দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম আর ওয়ানযা লিমিটেড হাতে হাত মিলিয়ে চেষ্টা করছে ঢাকাবাসীর হাতে উন্নতমানের পণ্য পৌছে দিয়ে তাদের জীবনযাত্রার মান উন্নত করতে। আমি বিশ্বাস করি একসাথে কাজ করলে মানুষের জন্য এমন আরও অনেক কাজ আমরা করতে পারব। – বলেন দারাজ বাংলাদেশের কমার্শিয়াল হেড – ফুয়াদ আরেফিন ।

এদিকে ওয়ানযা লিঃ এর চিফ এক্সিকিউটিভ অফিসার শেখ আমিনুর রহমান বলেন- “এই অংশিদারিত্ব চুক্তিতে আমরা খুবই আনন্দিত। এখন ঘরে বসেই গ্রাহকরা আমাদের পণ্য অর্ডার করতে পারবেন অনলাইনে এবং দারাজের মাধ্যমে দ্রুততম সময়ে তা পৌঁছে যাবে তাঁদের হাতে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.