দারাজের ‘ফাটাফাটি ফ্রাইডে’ অফার ঘোষণা

সম্প্রতি দারাজ ডটকম ও ইজিপেওয়ে ডটকমের সঙ্গে অনলাইনে মূল্য পরিশোধে উভয়পক্ষের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ফলে এখন থেকে দারাজ ডটকম ডটবিডি থেকে পণ্য কিনে অনলাইনেই পণ্যের মূল্য পরিশোধ করা যাবে।

এছাড়া নভেম্বর মাসের ২৭, ২৮ ও ২৯ তারিখ কেনাকাটাতে দারাজ দিচ্ছে ‘ফাটাফাটি ফ্রাইডে’ নামে দারুণ এক অফার।  আর এই বিষয়ে চুক্তি স্বাক্ষর করেন দারাজ ডটকম ডট বিডি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সুমিত সিংহ ও ইজিপেওয়ের ব্যবস্থপনা পরিচালক রিয়াদ মোহাম্মাদ।

বাংলাদেশে প্রথম বারের মতো ফাটাফাটি ফ্রাইডে অফার চালু হলো এর মাধ্যমে। এছাড়া নভেম্বর মাসের দারাজ থেকে পণ্য ক্রয় করলে ৩০ থেকে ৭০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। দারাজ থেকে কেউ যদি উক্ত তারিখে ডাবল ভাউচার ক্রয় করে তাহলে ১ হাজার টাকার ভাউচার হয়ে যাবে ২ হাজার টাকা। ২ হাজার টাকার ভাউচার হয়ে যাবে ৪ হাজার টাকা। ৫ হাজার টাকার ভাউচার হয়ে যাবে ১০ হাজার টাকা এবং ১০ হাজার টাকার ভাউচার হয়ে যাবে ২০ হাজার টাকার পণ্য।

দারাজ ডটকম ডট বিডি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সুমিত সিংহ বলেন, ‘দারাজ ক্রেতাদের সঠিক সময়ে সবচেয়ে ভালো পণ্যটি ক্রেতাদের কাছে পৌঁছে দিতে চায়। এ জন্য আমরা বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছি। ‘ফাটাফাটি ফ্রাইডে’ অফারের মাধ্যমে আমাদের সাইট থেকে ক্রেতাদের বিশেষ অফারে পণ্য ক্রয়ের সুযোগ রয়েছে। এছাড়া এখন থেকে আমাদের সঙ্গে কাজ করবে দেশের সবচেয়ে সুরক্ষিত পেমেন্ট গেটওয়ে ইজিপেওয়ে। এর ফলে এখন আমাদের পণ্য ক্রয় করে ইজিপেওয়ের মধ্যে অনলাইনে পেমেন্ট করতে পারবে।’

ইজিপেওয়ের ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ মোহাম্মাদ বলেন, ‘দারাজ দেশের অন্যতম একটি প্রধান ই-কর্মাস সাইট। দারাজের সঙ্গে একসঙ্গে কাজ করতে পেরে আমরা আনন্দিত। এখন থেকে আমাদের গেটওয়ে ব্যবহার করে দারাজের সকল পণ্য ক্রয় করা যাবে।’

অনুষ্ঠানের সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সুমিত সিংহ ও রিয়াদ মোহাম্মাদ।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.