দারাজের নতুন ম্যানেজিং ডিরেক্টর বেঞ্জামিন

দেশের অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ ডট কম ডট বিডি তাদের নতুন ম্যানেজিং ডিরেক্টর হন বেঞ্জামিন দু ফোউসিয়ে। বেঞ্জামিন পূর্বে দারাজের হয়ে নাইজেরিয়া ও পাকিস্তানে সফলতার সাথে কাজ করেছেন। সম্প্রতি এক অনুষ্ঠানে মাধ্যমে দারাজ এশিয়ার সি ই ও বিয়ার্কে মিকেলসেন সবার সাথে বেঞ্জামিনকে পরিচয় করিয়ে দেন।

দারাজের পক্ষ থেকে বিয়ার্কে মিকেলসেন উপস্থিত সাংবাদিকদের এযাবৎ পর্যন্ত দারাজের জন্য তাদের অসাধারণ সহযোগিতার প্রশংসা করেন এবং তাদের ধন্যবাদ জানায়। বিয়ার্কে বলেন, তাদের সহযোগিতার কারণেই বাংলাদেশের ই-কমার্সের অগ্রযাত্রায় দারাজ তাদের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে। তিনি আরও বলেন, “এখন পর্যন্ত বাংলাদেশে দারাজের যাত্রা ছিল রোমাঞ্চকর এবং চ্যালেঞ্জিং। আমরা ক্রেতাদের থেকে স্বল্প সময়ে আশাতীত সাড়া পেয়েছি এবং আমাদের ক্রেতাদের সংখ্যা প্রতিদিন বেড়েই চলেছে”।

বেঞ্জামিন দু ফোউসিয়েকে বলেন, “আমার অভিজ্ঞতায় যেকোনো বাজারেই মানুষের চাহিদা প্রায় একই, তারা ঝামেলা ছাড়া সঠিক মূল্যে আসল পণ্য কিনতে চাই। একারণেই দারাজের মূল লক্ষ্য হচ্ছে সঠিক সময়ে, সঠিক দামে, সঠিক পণ্য মানুষের কাছে পৌঁছে দেয়া। সেই কথা মাথায় রেখে আমরা এইবার বাংলা নববর্ষতে প্রথমবারের মতো সানসিল্ককের সৌজন্যে আয়োজন করতে যাচ্ছি দারাজ বৈশাখী মেলা ১৪২৩। আগামী ৮ থেকে ১৪ তারিখ সানসিল্ককের সৌজন্যে দারাজে চলবে দেশের সবথেকে বড় অনলাইন বৈশাখী মেলা, যেখানে দেশের সেরা ব্র্যান্ড যেমন স্যামসাং, এল জি, এইচ টি সি, মাইক্রোসফট, সনি, ডোরস, এসট্যাসি, বাটা, ওয়াচেস ওয়ার্লড সহ আরও অনেকে সর্বোচ্চ ৭০% ছাড় নিয়ে হাজির হবে। আমাদের ক্রেতাদের  পহেলা বৈশাখকে আরো একটু রাঙ্গিয়ে তোলার উদ্দেশ্যে দারাজের এই উদ্যোগ। ফাটাফাটি ফ্রাইডের সাফল্যের পর আমরা আশাবাদী এইবারও আমরা অনেক ক্রেতাদের থেকে সাড়া পাবো এবং তার জন্য আমরা পুরোপুরি প্রস্তুত”।

আগামী ৮ থেকে ১৪ এপ্রিল সানসিল্ককের সৌজন্যে দারাজ বৈশাখী মেলা ১৪২৩-এ শপিং করতে হলে ভিজিট করতে হবে এই লিংকে, https://www.daraz.com.bd/pohela-boishakh/ অথবা, ক্রেতারা তাদের মোবাইলে দারাজ অ্যাপের মাধ্যমেও শপিং করতে পারবেন।

সিনিউজয়েস/ডেক্স

Please Share This Post.