তৌহিদ আফ্রিদী ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার লাখ ছাড়াল

সম্প্রতি এক লাখ সাবস্ক্রাইবার ছাড়িয়েছে ইউটিউবের বাংলাদেশি চ্যানেল ‘তৌহিদ আফ্রিদী’। বর্তমানে এই চ্যানেলের সাবস্ক্রাইবারস ১ লাখ ১৮ হাজারের বেশি। নন স্টপ কমেডিয়ান ধাচের এই চ্যানেলটিতে এখন পর্যন্ত ভিউ হয়েছে ৭০ লাখ ১৮ হাজারের বেশি।

চ্যানেলটি কর্ণধার জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদী নিজেই। ৩২টির বেশি ভিডিও আপলোড করে খুব কম সময়ের মধ্যে লাখ সাবস্ক্রাইবার ছড়িয়েছে এই চ্যানেল। পাচ্ছে জনপ্রিয়তা, হচ্ছে জনপ্রিয়।

তৌহিদ আফ্রিদী বলেন, এই সাফল্য বা সফলতা যাই বলি না কেন, সবই আমার টিমের। যারা যারা এর পিছনে কাজ করে তাদের সবার প্রতিদান আছে এক একটি সাবস্ক্রাইবার যোগ হওয়ার পেছনে। এছাড়া আমরা চেষ্টা করছি আরো ভালো করার। ভাল করতে পারলে, সবার মন জয় করতে পারলে আমরা একদিন দেশের সবচেয়ে বড় এবং সেরা ইউটিউব চ্যানেলে পরিণত হবো।

উল্লেখ্য, ২০১৫ সালের ২ ফেব্রয়ারি ইউটিউবে এই চ্যানেলটি চালু হলেও ২০১৫ সালের ১৬ ডিসেম্বর থেকে কার্যক্রম শুরু হয়। শুরুতে বেশ কিছু কাজ করলেও মাঝখানে বিভিন্ন কারণে আবারো কার্যক্রম শিথিল হয়ে পড়ে। কিন্তু ২০১৬ সালের শেষ দিক থেকে নতুন উদ্দ্যমে, নতুন উদ্যোগে পথচলা শুরু হয় তৌহিদ আফ্রিদী নামের এই চ্যানেলটির।

তৌহিদ আফ্রিদী ইউটিউব চ্যানেল দেখতে ক্লিক করুন: youtube.com/TAWHIDAFRIDI

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.