তীব্র গরমে কুল অফার নিয়ে এলো হুয়াওয়ে

এই তীব্র গরমে বাংলাদেশি গ্রাহকদের জন্য ‘কুল অফার’ নিয়ে এসেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। এ অফারের আওতায় হুয়াওয়ের বিভিন্ন মডেলের হ্যান্ডসেটে মূল্যহ্রাসসহ থাকছে আকর্ষণীয় সব উপহার।চলতি বছরের ২৫ জুন থেকে শুরু হওয়া অফারটি চলবে ৩১ জুলাই পর্যন্ত।

হট সামার কুল অফার’ নামে এ অফারে হুয়াওয়ের বিভিন্ন মডেলের স্মার্টফোনের দাম কমানো হয়েছে। ফলে এখন থেকে ক্রেতারা আরো আকর্ষণীয় মূল্যে স্মার্টফোন কিনতে পারবেন।

এ অফারের আওতায়, হুয়াওয়ের পি ৩০ লাইট স্মার্টফোনটি কিনতে পাওয়া যাবে ২৫ হাজার ৯৯৯ টাকায়। আগে ফোনটির দাম ছিল ২৯ হাজার ৯৯৯ টাকা। হুয়াওয়ের ওয়াই ম্যাক্স ফ্যাবলেটটি কিনতে পাওয়া যাবে ২১ হাজার ৯৯৯ টাকায়। এর আগের দাম ছিল ২৬ হাজার ৯৯৯ টাকা।

২৪ হাজার ৯৯৯ টাকার নোভা থ্রি আই ফোনটি কিনতে পাওয়া যাবে ২২ হাজার ৯৯৯ টাকায়। সাথে উপহার হিসেবে পাওয়া যাবে হুয়াওয়ে ব্যান্ড। হুয়াওয়ের ওয়াই সিক্স প্রো ২০১৯ ফোনটি ১২ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে কিনতে পাওয়া যাবে ১১ হাজার  ৯৯৯ টাকায়। সাথে উপহার হিসেবে থাকবে দৃষ্টিকার্ষক ছাতা।

হুয়াওয়ে ওয়াই নাইন ২০১৯ ফোনটি ২১ হাজার ৪৯৯ টাকার পরিবর্তে পাওয়া যাবে ১৯ হাজার ৯৯৯ টাকায়। সাথে পাওয়া যাবে একটি হুয়াওয়ে হেডফোন। হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯ মডেলের (৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম) স্মার্টফোনটি ১৪ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে কিনতে পাওয়া যাবে ১২ হাজার ৯৯৯ টাকায়। আর একই মডেলের ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের ওয়াই সেভেন প্রো ২০১৯ স্মার্টফোনটির সাথে উপহার হিসেবে মিলবে একটি ছাতা।

সিনিউজভয়েস/জিডিটি/২৭জুন/১৯

Please Share This Post.