তিন শহরে স্যামসাং এর সার্ভিস ভ্যান চালু

সর্বোচ্চ পর্যায়ে বিক্রয় পরবর্তী গ্রাহকসেবা প্রদানের লক্ষ্যে দেশব্যাপি বিশেষ গ্রাহকসেবা ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং বাংলাদেশ। প্রথম ধাপে খুলনা, রংপুর ও রাজশাহীর বিভিন্ন শহরে উক্ত ক্যাম্পেইনের কার্যক্রম শুরু করেছে প্রতিষ্ঠানটি যা চলবে ডিসেম্বর ০৮ থেকে ডিসেম্বর ২০ পর্যন্ত।

ক্যাম্পেইন চলাকালীন সময়ে তিনটি ভ্রাম্যমান স্যামসাং সার্ভিস ভ্যান উল্লেখিত তিনটি শহরে গ্রাহকসেবা প্রদান করবে বিশেষকরে স্যামসাং-এর হেল্পলাইনে কল করে যারা বিভিন্ন সেবা গ্রহণ করতে চেয়েছেন। স্যামসাং সার্ভিস ভ্যানগুলো শহরে অবস্থিত বিভিন্ন  স্যামসাং শোরুমের সামনে কিছু সময় অবস্থান করবে এবং স্যামসাং-এর বিভিন্ন পণ্য কার্যকরভাবে ব্যবহার করার মাধ্যমে পণ্যের আয়ু বা জীবনচক্র বাড়ানো সচেতনতামূলক উপদেশ দিবে।

বিনামূল্যে স্যামসাং স্মার্টফোনের সফটওয়্যার আপগ্রেড, স্যামসাং লয়্যাল বা বিশ্বস্ত গ্রাহকদের বিনামূল্যে এয়ার-কন্ডিশনারের ফিল্টার পরিষ্কারসহ স্যামসাং টেলিভিশন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওয়েভ ওভেন মেরামত করার মতো সেবা প্রদান করবে সার্ভিস ভ্যানগুলো।

স্যামসাং বাংলাদেশ-এর হেড অব কাস্টমার সার্ভিস এইচ ডি লি বলেন, এখন যেমন ক্রয়কৃত পণ্য সম্মানিত ক্রেতাদের ঠিকানায় সরাসরি পৌঁছে দেয়া হয়, ঠিক তেমনি বিক্রয় পরবর্তী সেবাও ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দেয়া উচিৎ। দেশের যে প্রান্তেই আমাদের ক্রেতারা থাকুক না কেনো তাদের সর্বোচ্চ সেবা প্রদান করার ব্যাপারে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ।

বিক্রয় পরবর্তী সেবা প্রদানের এই অগ্রগামী পদক্ষেপ বাংলাদেশে নতুন মাত্রা যুক্ত করলো। সার্ভিস ভ্যানগুলো উক্ত শহরের গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করে যত দ্রুত সম্ভভ সমস্যার সমাধান করবে। দ্রুততার সাথে গ্রাহকের সমস্যা সমাধানের লক্ষ্যে প্রতিটি ভ্যানে থাকবে একজন করে বহু দক্ষতাসম্পন্ন প্রকৌশলী। ০৮০০০-৩০০-৩০০ নম্বরে কল করে গ্রাহকরা সার্ভিস ভ্যানের সেবা গ্রহণ করতে পারবেন।

-সিনিউজভয়েস/জিডিটি