তিন ক্যাটাগরিতে আইএসপিএবি নতুন সদস্য হলো ১০৪ প্রতিষ্ঠান

আজ ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারস এসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) তাদের গুলশানস্থ কার্য্যালয়ে তিন ক্যাটাগরি এ, বি এবং সি লাইসেন্সধারী আইএসপি’দের “আইএসপিএবি’ এর সদস্যপদ গ্রহণ উপলক্ষ্যে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করে। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন এলাকা থেকে ক্যাটাগরি এ, বি এবং সি লাইসেন্সধারী আইএসপি’দের প্রতিনিধিগণ উপস্থিত হয়ে “আইএসপিএবি’ এর সদস্যপদ গ্রহণ করেন ১০৪টি প্রতিষ্ঠান।

বিটিআরসি সাম্প্রতিক এক নির্দেশনা অনুযায়ী আইএসপি লাইসেন্সপ্রাপ্ত প্রতিষ্ঠানসমূহকে বাধ্যতামূলকভাবে আইএসপিএবি’র সদস্যপদ গ্রহণ/নিবন্ধন করতে বলা হয়। ক্যাটাগরি এ আইএসপি ঢাকা শহরে, ক্যাটাগরি বি বিভাগীয় মেট্রোপলিটন শহরে এবং ক্যাটাগরি সি ইউনিয়ন পর্যায়ে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা সরবরাহ করতে পারে।

ISPAB

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এম এ হাকিম, সভাপতি, আইএসপিএবি। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মোঃ ইমদাদুল হক (সাধারণ সম্পাদক, আইএসপিএবি), সুব্রত চন্দ্র সরকার (কোষাধ্যক্ষ, আইএসপিএবি) এবং ক্যাপ্টেন (অবঃ) মোহাম্মদ জাভেদ কায়সার (নির্বাহী পরিচালক, আইএসপিএবি)।

এম এ হাকিম, উপস্থিত নতুন সদস্যদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরো জানান, আইএসপিএবি-এর কার্যনির্বাহী পরিষদের প্রতিশ্রুতি ও দায়িত্ব অনুযায়ী দেশের ব্রডব্যান্ড ইন্টারনেট খাতের উন্নয়নে আইএসপিএবি নিরলস কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

 

-সিনিউজভয়েস/জিডিটি
Please Share This Post.