তাজদিন হাসানকে নতুন চিফ মার্কেটিং অফিসার নিয়োগ দিয়েছে দারাজ

সিনিউজ ডেস্ক: দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/) মো. তাজদিন হাসানকে তাদের চিফ মার্কেটিং অফিসার হিসেবে নিয়োগ প্রদান করেছে। গত ২৯ জুলাই,২০২১ এ ই-কমার্স প্রতিষ্ঠানটি মার্কেটিং বিভাগে এ নিয়োগ দেয়।    

মো. তাজদিন হাসান দারাজ বাংলাদেশ লিমিটেডের বিপণন সংক্রান্ত সকল বিষয়ে ব্যবস্থাপনা ও তদারকির দায়িত্ব পালন করবেন। দারাজে যোগদানের পূর্বে তিনি দ্য ডেইলি স্টার পত্রিকায় চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড ডিজিটাল ট্রান্সফরমেশন অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন। চৌদ্দ বছরের বিস্তৃত অভিজ্ঞতাসহ বিপণন খাত নিয়ে কাজ করার ক্ষেত্রে তাজদিন হাসানের অসাধারণ ট্র্যাক রেকর্ড রয়েছে।

এই বিষয়ে দারাজের চিফ মার্কেটিং অফিসার মো. তাজদিন হাসান বলেন, “নতুন সুযোগের সাথে নতুন সব চ্যালেঞ্জ ও উন্নতির সুযোগ তৈরি হয়। দারাজের চিফ মার্কেটিং অফিসার হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়ে আমি উচ্ছ্বসিত। প্রতিশ্রুতি ও সর্বোচ্চ মানের ক্রেতা সেবার ক্ষেত্রে দারাজের নতুন করে কোনো পরিচিতির প্রয়োজন নেই। দেশের ই-কমার্স খাতে দৃষ্টান্ত সৃষ্টিকারী এ প্রতিষ্ঠানের অংশ হতে পেরে আমি সত্যিকার অর্থেই আনন্দিত।”

দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, “নিঃসন্দেহে এ পদের জন্য মো. তাজদিন হাসান যোগ্য একজন ব্যাক্তি এবং দারাজের মার্কেটিং বিভাগের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ সম্পদ। স্বনামধন্য প্রতিষ্ঠান ও সংস্থায় কাজের সুবাদে ১৪ বছরের পেশাদার অভিজ্ঞতায় তিনি বিস্তৃত জ্ঞান ও দক্ষতা অর্জন করেছেন। আমরা আত্মবিশ্বাসী যে দারাজের প্ল্যাটফর্মে চিফ মার্কেটিং অফিসার হিসেবে তিনি আমাদের জন্য ইতিবাচক ফলাফল বয়ে আনবেন।