তপন কান্তি  সিটিও ফোরাম বাংলাদেশের সভাপতি পুনঃনির্বাচিত

গত ২০ মে ২০১৭ ইংরেজী সিটিও ফোরাম বাংলাদেশের সভাকক্ষে ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি তপন কান্তি সরকারের সভাপতিত্বে ৪র্থ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী ২০১৭-২০১৯ সালের (দুই বছরের) জন্য কার্যকরী কমিটি গঠন করা হয়। এতে তপন কান্তি সরকারকে সভাপতি, ড. ইজাজুল হককে সাধারণ সম্পাদক ও মোঃ মুইনুল ইসলামকে কোষাধক্ষ্য হিসাবে পুনঃনির্বাচিত করা হয়।

Dr. Ijazul Haque

 

ড. ইজাজুল হককে সাধারণ সম্পাদক

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি দেব দুলাল রায় ও তারেক মোসাদ্দেক বরকতুল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক আরফি এলাহি মানিক ও মোহাম্মদ আলী এবং সদস্য হিসাবে কানন কুমার রায়, তাহের আহমেদ চৌধুরী, নুরুল ইসলাম মজুমদার ও মোঃ আজিম-উল হক।

Moin_pp

 

            মোঃ মুইনুল ইসলামকে কোষাধক্ষ্য

সভার শুরুতে তপন কান্তি সরকার তার স্বাগত বক্তব্যে বলেন, সিটিও ফোরাম জন্মলগ্ন থেকে তথ্যপ্রযুক্তিতে কর্মরত সকলের দক্ষতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সিটিও ফোরাম বিগত বছরগুলোতে অনেকগুলো সেমিনার ও কর্মশালার আয়োজন করেছে যেখানে দেশীয় তথ্যপ্রযুক্তিবিদদের পাশাপাশি আর্ন্তজাতিক তথ্যপ্রযুক্তিবিদদের জ্ঞান বিনিময়ের সুযোগ হয়েছে। তিনি বলেন, সিটিও ফোরাম সকল সদস্যের সহযোগীতায় তার প্রসার বৃদ্ধি করে চলেছে। তিনি আশা প্রকাশ করেন ফোরামের সকল কর্মকান্ডে সদস্যরা সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।

সভায় সংগঠনের সহ-সভাপতি নওয়েদ ইকবালের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়। এরপরে বিগত বছরের বার্ষিক রিপোর্ট ও অডিটেড রিপোর্ট পাশ করা হয়।

সিটিও ফোরাম একটি স্বাধীন, অ-লাভজনক ও অ-রাজনৈতিক সংগঠন। ২০১০ সালে প্রতিষ্ঠিত পেশাজীবিদের এই সংগঠন সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে।

-সিনিউজভয়েস

Please Share This Post.