তথ্যপ্রযুক্তি পণ্য উৎপাদনকারী দেশ গড়তে কাজ করবে বিসিএস

বাংলাদেশকে তথ্যপ্রযুক্তি পণ্য উৎপাদনকারী দেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে সরকারের সঙ্গে সমান্তরালভাবে কাজ করবে বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস)। সরকারও দেশব্যাপী তথ্যপ্রযুক্তির অধিকতর সম্প্রসারণে দেশের শীর্ষ আইসিটি বাণিজ্য সংগঠন বিসিএস এর পাশে থাকবে।

১৩ জুন ২০১৬, সোমবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলিব্রিটি হলে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এই আশ্বাস দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি আলী আশফাক এর সভাপতিত্বে এবং মহাসচিব ইঞ্জি. সুব্রত সরকার-এর সঞ্চালনায় বিসিএস আয়োজিত ইফতার ও দোয়া মাহ্ফিলে আরও উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সচিব শ্যাম সুন্দর সিকদার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক বনমালী ভৌমিক।

এফবিসিসিআই, বেসিস, আইএসপিএবি, বাক্য, ই-ক্যাব সহ বিভিন্ন বাণিজ্য সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন দেশের কুটনীতিকবৃন্দ, বিসিএস-এর কার্যনির্বাহী কমিটির বর্তমান ও প্রাক্তন কর্মকর্তাবৃন্দ, সমিতির উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ, সমিতির সদস্যবৃন্দ এবং বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। এতে দেশ, জাতি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে নিয়োজিত ব্যবসায়ীদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়াপাঠ ও মোনাজাত করা হয়।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.