ঢাকা সফরে এসেছিলেন টেলিনর গ্রুপ সিইও সিগভে ব্রেক্কে

টেলিনর গ্রুপ সিইও সিগভে ব্রেক্কে এক সংক্ষিপ্ত সফরে ৮ আগস্ট ২০১৬ সোমবার ঢাকায় আসেন।

টেলিনর গ্রুপ সিইও বসুন্ধরায় অবস্থিত গ্রামীণফোনের সদর দপ্তর জিপিহাউজে বেশ কিছু অভ্যন্তরীন সভায় অংশ নেন। তিনি জিপিহাউজে স্থাপিত নতুন উদ্ভাবন কেন্দ্র পরিদর্শন করেন এবং গ্রামীণফোন কর্মীদের টাউনহল মিটিং এ অংশ নেন।

টাউনহলে বক্তব্য রাখতে গিয়ে জনাব ব্রেক্কে গ্রামীণফোন এবং বাংলাদেশের প্রতি টেলিনরের প্রতিশ্রুতি পূণঃব্যাক্ত করেন। বাংলাদেশে গ্রামীণফোনের ডিজিটাল আকাংখা বাস্তবায়নে নেটওয়ার্কের ভূমিকার ওপর তিনি বিশেষ গুরুত্ব প্রদান করেন।

তিনি বলেন, ‘ডিজিটাইজেশন টেলিনর গ্রুপ যেসব দেশে ব্যবসা করে তার সব মানুষ এবং প্রতিষ্ঠানকে ছুয়ে যাবে এবং গ্রামীণফোনের মত বড় প্রতিষ্ঠানগুলো ডিজিটাল উদ্ভাবন এবং উদ্যোগতাদের জন্য সাহয়ক হতে পারে।’ তিনি আরো বলেন, ‘বাংলাদেশে স্টার্টআপ ইকো সিস্টেমকে সবল করতে গ্রামীণফোন উদ্ভাবন ও নতুন নতুন ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরিতে স্বক্রিয় ভূমিকা রাখার মাধ্যমে সবার থেকে এগিয়ে আছে।’

উদ্ভাবনী প্রচেষ্টার অংশ হিসেবে টেলিনর সিইও গ্রামীণফোনের নতুন ডিজিটাল সেলফকেয়ার চ্যানেল মাইজিপি উদ্বোধন করেন যা গ্রাহকদের জন্য তাদের মোবাইল ফোন ব্যবহার আরো সহজ করে তুলবে।

গ্রামীণফোনের সিইও রাজীব শেঠি এবং পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যগণ টাউন হলে উপস্থিত ছিলেন।

 

গ্রামীণফোন লি.
টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৫৬ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৯ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘চলো বহুদূর’ এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত। www.grameenphone.comwww.facebook.com/grameenphone

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.