ঢাকা ফুডিজে বিনামূল্যে কিউবির ওয়াই-ফাই

দেশে ইন্টারনেট সেবা প্রচলনের পথিকৃৎ কিউবি সম্প্রতি ঢাকা ফুডিজের সঙ্গে এক বছর মেয়াদি একটি অংশীদারিত্ব চুক্তি সই করেছে। ঢাকা ফুডিজের সাথে কিউবির অব্যাহত সহযোগিতার নিদর্শন হিসেবে এই চুক্তি হয়েছে।

নতুন এই অংশীদারিত্ব চুক্তির আওতায় ঢাকা ফুডিজের বিভিন্ন পার্টনার রেস্তোরাঁয় কিউবির ওয়াই-ফাইয়ের বিশেষ ও সুনির্দিষ্ট ব্যবস্থা থাকবে এবং এসব ওয়াই-ফাই সুবিধা সংবলিত রেস্তোরাঁগুলোকে ঢাকা ফুডিজের ওয়েবসাইট, বিভিন্ন অনুষ্ঠান ও উন্নয়নমূলক কার্যক্রমের মাধ্যমে তুলে ধরা হবে। এছাড়াও কিউবিকে ব্র্যান্ডিংয়ের সুবিধাও দেবে ঢাকা ফুডিজ।

এই অংশীদারিত্ব চুক্তি সম্পর্কে কিউবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডি.এস.ফয়সাল হায়দার বলেন, ‘‘ঢাকা ফুডিজের সাথে সৌহার্দ্য-সম্প্রীতির এই এক বছর মেয়াদি কর্মসূচি নিতে পারায় আমরা অত্যন্ত আনন্দিত। এই চুক্তির আওতায় আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য আগামীতে আমাদের দারুণ কিছু ক্যাম্পেইন বা প্রচার কার্যক্রমের পরিকল্পনা রয়েছে।

ঢাকা ফুডিজের কো-ফাউন্ডার আফতাব কুরাইশি এই চুক্তি প্রসঙ্গে বলেন, “কিউবির মতো একটি খ্যাতিসম্পন্ন ব্র্যান্ড আমাদের ওপর আস্থা রেখে এগিয়ে আসায় আমরা দারুণ কিছু শুরু করতে পারব। কারণ এতে উভয় প্রতিষ্ঠানেরই সেবার মান, পরিধি, ও নেটওয়ার্ক আরো জোরদার হবে। ঢাকা ফুডিজের রেস্তোরাঁগুলো যেমন একটি একক ইউজার নেইম ব্যবহার করতে পারবে তেমনি ভোক্তারাও বিনামূল্যে কিউবির ওয়াই-ফাই ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.