ঢাকায় হয়েগেল সিগেট ডিলার মিট

গত ১৭ই জুলাই, সোমবার সন্ধ্যায় হোটেল সোনারগাঁও অনুষ্ঠিত হলো সিগেট ডিলার মিট ২০১৭। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারত থেকে আগত Seagate Technology HDD (India) Pvt. Ltd. India & SAARC  এর  কান্ট্রি হেড মিঃ সামির ভাটিয়া, হেড অব E-Commerce & South India মিঃ কার্তিক কুমারাসামি , মার্কেটিং  ম্যানেজার মিঃ নিখিল দুধাকার, বাংলাদেশ এর স্বনামধন্য বাজারজাতকারী  প্রতিষ্ঠান  ইউ সি সি এর সি ই ও সারোয়ার মাহামুদ খান, সিনিয়ার এজিএম, শাহিন মোল্লা ও প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা সহ দেশের স্বনামধন্য প্রতিষ্ঠানের আরও ৫০ জন ব্যক্তিবগ ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে Seagate Technology, India & SAARC এর  কান্ট্রি হেড মিঃ সামির ভাটিয়া তার বক্তব্য প্রদান করেন এবং সিগেট সম্পর্কে বিস্তারিত তথ্য প্রেজেন্টেশন এর মাধ্যমে সুন্দরভাবে তুলে ধরেন। তিনি বিশ্বব্যাপী সিগেট পণ্যের জনপ্রিয়তার কথা উল্লেখ করে বলেন যে, বর্তমান তথ্য প্রযুক্তির শতকরা  ৪৫ ভাগ বা তার বেশি সিগেট পণ্য দ্বারা সংরক্ষিত। বিশ্ব বাজার এ যে রকম সিগেট পণ্য এর  চাহিদা তা বাংলাদেশের বাজারেও হতে পারে আকর্ষণীয়।

ইউ সি সি বাংলাদেশের বাজারে সিগেট BARRACUDA -ডেক্সটপ হার্ডড্রাইভ, IRONWOLF ন্যাস হার্ডড্রাইভ,  SKYHAWK-হার্ডড্রাইভ, এবং এক্সটারনাল সুপারস্লিম হার্ডড্রাইভ বাজারজাত করছে।

বিস্তারিত জানতে : www.ucc-bd.com

-সিনিউজভয়েস

Please Share This Post.