ঢাকায় ‘ভোল্টাহোস্ট বাংলাদেশ’ অফিসের যাত্রা

ডোমেইন ও হোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করেছে ভোল্টাহোস্ট বাংলাদেশ। দেশে আন্তর্জাতিক মানের ডোমেইন-হোস্টিং সেবা দিতে সোমবার (০২ মার্চ) প্রতিষ্ঠানটির ঢাকার গুলশান কার্যালয়ে প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে সফটএভার এর ব্যবস্থাপনা পরিচালক আরাফাত রহমান বলেন, বিশ্ব এখন তথ্য-প্রযুক্তি নির্ভর আর বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করছে। সরকারি এবং বেসরকারি সেবা গুলো এখন ওয়েব-ইন্টারনেট নির্ভর। দিন দিন আমাদের দেশের ডোমেইন-হোস্টিং ইন্ড্রাস্ট্রি উন্নত ও সম্প্রসার হচ্ছে।

তিনি আশা প্রকাশ করে আরও বলেন, দেশের ডোমেইন-হোস্টিং ইন্ড্রাস্ট্রি উন্নয়নে ও সম্প্রসারণে ভোল্টাহোস্ট বাংলাদেশ ব্যাপক ভূমিকা রাখবে।

সফটএভার এর পরিচালক আফরোজা সুলতানা মালা বলেন, আইটি প্রতিষ্ঠানে কাজের পরিবেশে সব সময় ভিন্নতা থাকে। আমি চাই ভোল্টাহোস্ট বাংলাদেশেও এমন ভিন্নতা থাকুক। শুধু বাংলাদেশ নয়; ভোল্টাহোস্ট নেতৃত্ব দিক বিশ্ব ডোমেইন-হোস্টিং ইন্ড্রাস্ট্রিতে।

ভোল্টাহোস্ট বাংলাদেশের প্রধান নির্বাহী আল রিফাত আবেদিন বলেন, ভোল্টাহোস্ট’কে আমরা একটি গ্লোবাল ডোমেইন-হোস্টিং প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা করছি। ভোল্টাহোস্টবাংলাদেশ ডটকম ডটবিডি হলো বাংলাদেশ ভার্সন। এই বছরের মধ্যে যুক্তরাষ্ট্র থেকে ভোল্টাহোস্ট ডটকম মানে গ্লোবাল ভার্সন এবং ২০২১ সালের মধ্যে দক্ষিণ-পূর্ব এশিয়া ও ইউরোপে আমাদের কার্যক্রম শুরু করার পরিকল্পনা রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে এভার কমিউনিকেশনস এর এক্সিকিউটিভ সুমাইয়া আক্তার রিমা, কবি আহমেদ সুজন প্রমূখ উপস্থিত ছিলেন।

 

-সিনিউজভয়েস/ডেক্স/৫মা./২০

 

Please Share This Post.