ঢাকায় থার্মালটেক ও ইউসিসি’র ১৫ বছর উৎযাপন

গেমিং পিসি কমপোনেন্ট জগতের বিশ্বখ্যাত ব্রান্ড থার্মালটেক এর সাথে দেশের স্বনাম ধন্য আইটি পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ইউসিসি তাদের ১৫ বছর ব্যবসায়িক সম্পর্ক উৎযাপন করছে।

ঢাকায় Thermaltake 15 Years in Bangladesh শিরোনামে নানা মুখি আয়োজন করা হয়েছে ডিসেম্বর মাসের শেষ দুই সপ্তাহ জুড়ে। এই আয়োজনের অংশ হিসেবে আজ থেকে তিন দিন ব্যাপি রোড শো শুরু হয়েছে মালটিপ্ল্যান সি.টি কম্পিটার মার্কেটে।

রোড শো এর উদ্বোধনী অনুষ্ঠানে কেক কাটার মধ্য দিয়ে ১৫ বছর পুর্তি উৎসব শুরু করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিসিএস এর সাবেক সভাপতি সুব্রত সরকার ইউসিসি’র প্রডাক্ট ম্যানেজমেন্ট হেড জায়নুস সালেকীন ফাহাদ, সিনিয়র এজিএম মিঃ শাহীন মোল্লা সহ বিভিন্ন প্রতিষ্ঠানের মালিক গন।

উল্লেখ্য তিন দিন ব্যাপি এই রোড শো তে থার্মালটেক ব্রান্ডের বিভিন্ন পন্য সহ আকর্ষনীয় একটি হাই কনফিগার্ড পিসি সল্যুশন প্রদর্শন করা হয়েছে। যেখানে রয়েছে থার্মালটেক ব্রান্ডের গেমিং চেয়ার, গেমিং টেবিল সহ হাই পারর্ফমেন্স গেমিং পিসির অল কম্পোনেন্ট। রোড শোতে ওয়াটার কুলিং ম্যানেজমেন্ট ট্রেইনিং, কুইজ টাইম, স্পট গেমিং সহ নানা গিভওয়ের আয়োজন রাখা হয়েছে আয়োজনে আগত দর্শনার্থিদের জন্য।

 

-সিনিউজভয়েস/জিডিটি/২২ডিসে./১৯

Please Share This Post.