ঢাকায় ডিজিটাল সিকিউরিটি সামিট

আগামি ২৮ মে, ২০১৬ সকাল ১০ টায় ঢাকাস্থ কৃষিবিদ ইনস্টিটিউট কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটিাল সিকিউরিটি সামিট ২০১৬।

সারাদেশ থেকে প্রায় সহস্রাধিক সিকিউরিটি এক্সপার্ট সহ তথ্য-প্রযুক্তি প্রেমি তরুন/তরুনীরা উক্ত সামিটে অংশ নেবেন। ডিজিটিাল সিকিউরিটি সামিট ২০১৬  উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আইসিটি ডিভিশনের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি।

সামিট সহযোগিতায় থাকবেন ওয়ার্ল্ড  ইনফরমেশন টেকনোলজি সার্ভিসেস এলায়েন্স   এবং  স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে থাকবেন ইনফরমেশন সিস্টেমস অডিট এন্ড কন্ট্রোল এসোসিয়েশন ,ইন্টারনেট সোসাইটি, ঢাকা চ্যাপ্টার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান ও সামিট কমিটির চেয়ারপারসন মো: সবুর খান।  অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে থাকবে টেকনিক্যাল সেশন, এতে দেশী ও বিদেশী শীর্ষস্থানীয় সিকিউরিটি এক্সপার্টগণ বিভিন্ন বিষয় ভিত্তিক বক্তব্য উপস্থাপন করবেন। উক্ত অনুষ্ঠানে সিকিউরিটি পেশায় নিয়োজিত ও সিকিউরিটি সেক্টরে কাজ করতে আগ্রহীরা তাদের দক্ষতা বৃদ্ধি, খুটি নাটি কৌশল এবং পেশাগত সমস্যা সমাধানের বিভিন্ন দিক আলোচনা করা হবে।

৫ এপ্রিল ২০১৬ ইং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির নির্বাহী পরিচালক ও সম্মেলন কমিটির সাংগঠনিক সভাপতি মোহাম্মদ নূরুজ্জামান জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত তথ্য জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সুব্রত সরকার,  ইনফরমেশন সিস্টেমস অডিট এন্ড কন্ট্রোল এসোসিয়েশন সভাপতি নজরুল হায়দার,  বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের প্রধান অধ্যাপক ড. সাব্বির আহমেদ, ঐজউও পরিচালক ও মাইক্রেসফট বাংলােেদশ সাবেক কান্ট্রি ডিরেক্টর ফিরোজ মাহমুদ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. তৌহিদ ভূইয়া এবং সম্মেলন কমিটির প্রধান সমন্বয়কারী ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির উপ পরিচালক ও সহকারি অধ্যাপক মো: সরোয়ার হোসেন মোল্লা।

সিনিউজভয়েস/তৌহিদ

Please Share This Post.