ঢাকায় গ্রামীণ নারীদের প্রস্তুতকৃত সৃষ্টিশীল মেলা আগামীকাল

“নারীশক্তিতে গড়ি অনলাইন বাণিজ্য” এই স্লোগানে শুরু হতে যাচ্ছে সৃষ্টিশীল মেলা। বাগডুম ডট কম দেশের প্রথম ডিজিটাল মার্কেটপ্লেস যেখানে থাকছে গ্রামীণ নারীদের নিজ হাতে প্রস্তুতকৃত মানসম্মত ও ডিজাইনের পোশাক সহ হস্তশিল্পের বিশাল সমারোহ । যা গ্রামীণ নারীদের দিবে ন্যায্য মূল্যে পণ্য বিক্রির সুযোগ এবং দেশের প্রতি ও দেশের মানুষের প্রতি আপনার ভালোবাসার বহি:প্রকাশ ।

গ্রামীণ নারীদের নিজ হাতে তৈরী বাহারি রঙের কারুকাজজনিত পোশাক সহ, হস্তশিল্প ও নানা ধরণের পণ্য । চলে আসুন ক্যাডেট কলেজ ক্লাব – রাস্তা:০৯, বাড়ি:১৪, গুলশান-১, ঢাকা-১২১২। আগামীকাল ১৪জানুয়ারী থেকে শুরু হয়ে ১৫জানুয়ারী, সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত বাগডুম বাই কৃষ্টি থাকছে  আপনাদের জন্য ।

“বাগডুম বাই কৃষ্টি” মেলায় অন্যতম আকর্ষণ হিসেবে থাকবে মন মাতানো সংগীত।

মেলায় থাকছে ছেলে ও মেয়েদের আকর্ষণীয় সব ডিজাইনের পোশাক, ছেলেদের জন্য স্মার্ট কালার ও ডিজাইনের শার্ট ও পাঞ্জাবি, আর মেয়েদের জন্য থাকছে  আকর্ষণীয় কুর্তি, শাড়ী ও সালোয়ার কামিজ এবং সৃষ্টিশীল পণ্য ও সৌখিন বস্ত্র সামগ্রী । যা সারাদেশের গ্রামীণ নারী কর্মীদের নিজ হাতে যত্ন সহকারে তৈরী।

আরো থাকছে ঘর সাজানোর জন্য নানারকম শিল্পশৈলীও প্রয়োজনীয় জিনিসপত্র । যা আপনি কিনতে পারবেন ন্যায্য মূল্যে । মহিলা কর্মীদের এই সমস্ত হস্তশিল্প আপনাকে মুগ্ধ করবেই। এখানে আপনি পাচ্ছেন Prokritee, Moon’s, Zaber & Zubayer, Kaaruj, Bunon Craft, Nagorik, Aristo, Baggtide, Hermizon, Nari সোহ আরো অনেকের তৈরীকৃত বাস্কেট, শতরঞ্জি, রাগস, কুশন কভার, টেবিল রানার, প্লেসমেন্ট, হোম ডেকোর, শোপিছ, বেডশিট, নকশি কাঁথা সহ আরো অনেক উপহার সামগ্রী।

 

– সিনিউজভয়েস/জিডিটি/জানু.১৩/২০

 

 

Please Share This Post.