ঢাকায় আইপে ফাল্গুনী উদ্যোক্তা হাট

তরুন ও নবীন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম ‘চাকরি খুঁজব না চাকরি দেব’-এর উদ্যোক্তারা নিজেদের পণ্য ও সেবার সম্ভার নিয়ে আই পে ফাল্গুনী উদ্যোক্তা হাটের আয়োজন করেছে। ঢাকার ধানমন্ডি ২৭ নম্বের উউম্যান ভলান্টারি এসোসিয়েশনের মিলনায়তেন ২২ থেকে ২৪ ফেব্রুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ হাট চলবে। ‘আইপে উদ্যোক্তা হাট”-এর আহবায়ক প্রমি নাহিদ জানান, “এবারের হাটে প্রায় প্রায় ৫০ জন উদ্যোক্তা তাদের জামা, কাপড়, খাবার, চামড়া ও চামড়াজাত পন্য, ইলেকট্রনিক্স, ইনটেরিয়র সামগ্রী, আইটি সেবা প্রদর্শন ও বিক্রি করবেন। গ্রুপের উদ্যোক্তাদের পন্য ও সেবা সাধারণের মাঝে তুলে ধরার জন্য এই হাটের আয়োজন করা হয়েছে বলে তিনি জানান। হাটের টাইটেল স্পন্সর দেশের অন্যতম জনপ্রিয় ডিজিটাল মানি প্ল্যাটফর্ম আই পে বাংলাদেশ।

হাটে অংশ নেবে টোটাল অনলাইন সলুশন, কুক্যান্টস লিমিটেড, ডিজিটাল পাওয়ার এন্ড টেকনোলজি, মেনসা ডিজিওয়ার্ল্ড, রেজিস্ট্রো, কড়ি.কম, শাবাব লেদার, জেটগো, কাশফিয়া বুটিক, অঙ্গ ঢং, ফ্রুইজার বাংলাদেশ, খানস হেলথ এন্ড বিউটি, আফরিনস কালেকশন, জামিলা, কারুকাজ, ব্রেওন্না, ফুডহাট, প্রিয় বাজার, ইজিয়ার, রেজিস্ট্রার, অদ্ভুত দ্যা শপিং উন্ডার, নাইয়রী, অচিন, রেনে বাংলাদেশ, সুহায়রা, সফট টেক ইনোভেশন লিমিটেড, সাববাক্স, এম এন্ড বি ইন্টারন্যাশনাল, স্টাইজিন, প্রাইম আইটি লিমিটেড, রঙিনমেলা, ব্র‍্যান্ড কিডজ, লেজিফগ.কম, লিরিক হ্যান্ডিক্রাফটস, হোস্টমাইট, পেপারটুপার্ল বিডি, বেকারি এন্ড পেস্ট্রি, ডাবটেইল এবং ডায়না হোস্ট লিমিটেড।

কৌশলগত পার্টনার আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, বিডি ভেঞ্চার লিমিটেড।এছাড়া পার্টনার হিসাবে রয়েছে মন্ত্র, ভার্চুয়ানিক সলুশনস, নাগরিক টিভি, সি নিউজ, জাগো নিউজ ২৪ ডট কম এবং জিরো ডিগ্রী কমিউনিকেশন।

বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) আয়োজনের সহযোগী। আগামী ১৮ ফেব্রুয়ারি বিশ্বসাহিত্য কেন্দ্রে হাটের প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হবে।

-সিনিউজভয়েস/জিডিটি১৪এফ/১৯

Please Share This Post.