ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে গ্রোথ হ্যাকিং বুট ক্যাম্প

হাবঢাকা’র বনানীস্থ কার্যালয়ে আগামী ৫ ও ৬ জুন অনুষ্ঠিত হবে ‘গ্রোথ হ্যাকিং বুট ক্যাম্প’ নামক দুই দিনব্যাপী কর্মশালা।

কর্মশালাটি মেন্টর হিসেবে পরিচালনা করবেন গ্রোথ হ্যাকিং এশিয়ার প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী আনা রেহেরমান। এর আগে তিনি ২০১৫ সালের নভেম্বর এর ১৮ তারিখে ঢাকাতে ‘ইন্ট্রোডাকশন টু গ্রোথ হ্যাকিং’ নামক কর্মশালা পরিচালনা করেন।

কর্মশালাটির উদ্দেশ্য হচ্ছে, স্টার্টআপ উদ্যোগের সঙ্গে জড়িত ব্যক্তিদের দক্ষতা উন্নয়ন এবং মান বৃদ্ধি। যারা স্টার্টআপ উদ্যোগের সঙ্গে এক থেকে দুই বছর ধরে জড়িত তারা এই কর্মশালা থেকে নিজেদের গ্রহীতা বৃদ্ধি, সোশ্যাল নেটওয়ার্কিং সাইট এ প্রমোশন বৃদ্ধি এবং কীভাবে স্টার্টআপ কমিউনিটি এর সঙ্গে আরো বেশি সম্পৃক্ত থাকবেন সেই ব্যাপারগুলোয় প্রশিক্ষণ পাবেন।

আনা রেহেরমান তার মেন্টরশিপ এর মাধ্যমে পুরো এশিয়া মহাদেশে প্রতিটি স্টার্টআপ উদ্যোক্তা এর উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছেন যাতে করে তারা উদ্যোক্তাদের উদ্যোগের সফলতার হার ১০ ভাগ থেকে ৯০ ভাগে উন্নীত করতে পারেন। তিনি তার কর্মশালা সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া এর বিভিন্ন শহরে সফলতার সঙ্গে সম্পাদন করেছেন।

কর্মশালাটির আয়োজনে রয়েছে বাংলাদেশের অন্যতম স্টার্টআপ উদ্যোগ উন্নয়নকারী প্রতিষ্ঠান সেতু এবং সহযোগিতায় আছে বাংলাদেশের সর্বপ্রথম কো-ওয়ার্কিং স্পেস সুবিধাপ্রদানকারী প্রতিষ্ঠান হাবঢাকা। কর্মশালাটি গ্রোথ হ্যাকিং এশিয়ার, গ্রোথ হ্যাকিং বাংলাদেশ এর একটি প্রকল্প।

অংশগ্রহণের জন্যে এবং বিস্তারিত জানবার জন্যে ভিজিট: https://ghbbootcamp2.splashthat.com

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.