ড্যাফোডিল সফটওয়্যারের গ্রাহক হলো রহমান রহমান হক

২৪ জানুয়ারি, ড্যাফোডিল ফ্যামিলির কর্পোরেট সভাকক্ষে ড্যাফোডিল সফটওয়্যার লি. ও রহমান রহমান হক চাটার্ড একাউন্টস, কেপিএমজি এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ড্যাফোডিল সফটওয়্যার লি. এর পক্ষে পরিচালক মো. ইমরান হোসেন ও রহমান রহমান হক চাটার্ড একাউন্টস, কেপিএমজি (বাংলাদেশ) এর অংশিদার মেহেদী হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে রহমান রহমান হক চাটার্ড একাউন্টস, কেপিএমজি তথ্যপ্রযুক্তি সংশ্লিষ্ট সেবা যেমন সফটওয়্যারসহ বিভিন্ন ওয়েব সল্যূশান ড্যাফোডিল সফটওয়্যার থেকে গ্রহণ করবে। ইতোমধ্যে রহমান রহমান হক চাটার্ড একাউন্টস, কেপিএমজি (বাংলাদেশ) ড্যাফোডিল সফটওয়্যারের কিছু সেবা গ্রহণ করেছে, তারমধ্যে বেতন ও কর সংশ্লিষ্ট সফটওয়্যার অন্যতম।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ড্যাফোডিল পরিবারের চেয়ারম্যান ও ড্যাফোডিল কম্পিউটার লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো. সবুর খান, সফটওয়্যার বিভাগের প্রধান মো. রাশেদ করিম, উপ-মহাব্যবস্থাপক জাফর এ পাটোয়ারি, চ্যানেল ও অংশিদার উন্নয়ন এর প্রধান মো. রফিকুল আলম রুবেল এবং রহমান রহমান হক চাটার্ড একাউন্টস, কেপিএমজি (বাংলাদেশ) এর জৈাষ্ঠ কর্মকর্তা (তথ্যপ্রযুক্তি) মো. আহসান কবির, জসিম উদ্দিন ও তৌহিদুর রহমান উপস্থিত ছিলেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.