ড্যাফোডিল ইলেক টেল কার্নিভাল অনুষ্ঠিত

শিক্ষার্থীদের ইলেক্ট্রিক্যাল ও ইলেক্ট্রনিক্স মেধার বিকাশ ও উন্নয়ন ঘটাতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এবং ইলেক্ট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ানিয়ারিং ডিপর্টামেন্ট এর য়ৌথ আয়োজনে শনিবার ৩০ নভেম্বর, ২০১৯ বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া স্থায়ী ক্যাপাম্পাসে অনুষ্ঠিত হয়েছে ‘ড্যাফোডিল ইলেক টেল কার্নিভাল ২০১৯’।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান প্রধান অতিথি হিসেবে সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা মিলনায়তনে এ কার্নিভালের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইটেক পার্ক অথরিটির ব্যবস্থাপনা পরিচালক মিসেস হোসনে আরা বেগম ও এনার্জি প্যাকের পরিচালক, ইঞ্জিনিয়ার রেজওয়ানুল কবির। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইউসুফ মাাবুবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. এম সামছুল আলম, রেজিস্ট্রার প্রফেসর ড. প্রকৌশলী এ কে এম ফজলুল হক,স্থায়ী খ্যাম্পাসের ডীন প্রফেসর ড. মোস্তফা কামাল ও ড্যাফোডিল ইলেক টেল কার্ণিভাল ২০১৯ এর আহ্বায়ক ও প্রকৌশল অনুষদের সহযোগী ডীন প্রফেসর ড. এ কে এম ফজলুল হক।

দিনব্যাপী এ কার্ণিভালে ছিল আইডিয়া কনটেস্ট, প্রজেক্ট প্রদর্শনী, জব ফেয়ার, ইন্ডাস্ট্রি ও ক্যারিয়ার বিষয়ক সেমিনার, ওয়ার্কশপ,সাইন্স অলিম্পিয়াড, প্যানেল ডিসকাশান, পুরস্কার বিতরণী ও সাংস্তৃতিক অনুষ্ঠান।

 

-সিনিউজভয়েস/জিডিটি/০১ডিসে./১৯

Please Share This Post.