ডোজ ইন্টারনটে গ্রাহকরা এখন অনলাইনে পমেন্টে দতিে পারবনে

​​​​৫ জুলাই ২০১৫, ঢাকা: ইন্টারনটে সবোদাতা প্রতষ্ঠিান ডোজ ইন্টারনটে এবং কোডরেো লমিটিডেরে মধ্যে গতকাল (৫ই জুলাই, ২০১৫ রববিার) অনলাইন বলি প্রদান সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরতি হয়ছে।ে ডোজ ইন্টারনটে র্কাযালয়ে দুই প্রতষ্ঠিানরে র্ঊধ্বতন র্কমর্কতাদরে উপস্থতিতিে এই চুক্তি সই হয়।

এসময় উপস্থতি ছলিনে ডোজ ইন্টারনটে এর নর্বিাহী পরচিালক জামান মোঃ বাহাদুর খান, হডে অফ অপারশেন কাজী আশকিুর রহমান, হডে অফ র্মাকটেংি মোঃ জাহাঙ্গীর আলম জুয়লে,ডোজ ইন্টারনটেরে প্রোডাক্ট ম্যানজোর সাকবি সরিাজ চৌধুরী, কোডরেো লমিটিডেরে ব্যবস্থাপনা পরচিালক রয়িাদ মোহাম্মদ, প্রধান নর্বিাহী সাকবি নাঈম, হডে অফ অপারশেন জে এম রদেোয়ান প্রমুখ।
Doze-Siging-Ceremony_2A
এই চুক্তরি আওতায় ডোজ ইন্টারনটে গ্রাহকরা ডোজ ওয়বেসাইট(িি.িফড়ুবরহঃবৎহবঃ.পড়স)থকেে ইজপিওেয়ে অনলাইন পমেন্টে গটেওয়ে ব্যবহার তাদরে ভসিা, মাস্টারর্কাড ডবেটি/ক্রডেটি র্কাডরে মাধ্যমে মাসকি বলি এবং ইন্সটলশেন র্চাজ প্রদান করতে পারবনে। ইন্টারনটে সবোদাতা প্রতষ্ঠিান হসিবেে ডোজ-ই প্রথম গ্রাহকদরে জন্য এই সুবধিা চালু করলো। গ্রাহকদরে আরও উন্নত সবো প্রদানরে লক্ষ্যে প্রতনিয়িতই কাজ করে যাচ্ছে ডোজ ইন্টারনটে।

ডোজ ইন্টারনটে সর্ম্পকে আরও জানতে ভজিতি করুন িি.িফড়ুবরহঃবৎহবঃ.পড়সঅথবা িি.িভধপবনড়ড়শ.পড়স/উড়ুবওহঃবৎহবঃ

Please Share This Post.