‘ডেল স্যালুশন নাইট’ আয়োজন করলো গ্লোবাল ব্র্যান্ড


বিশ্ববিখ্যাত আমেরিকান ব্র্যান্ড ডেল এবং দেশের টেকনোলজি বাজারের সবচেয়ে নির্ভরযোগ্য ও স্বনামধন্য আইটি পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যৌথ আয়োজনে গত বৃহস্পতিবার ১৫ মার্চ ২০১৮, গুলশানের লেকশোর হোটেলে আয়োজিত হয় ‘ডেল সল্যুশন নাইট

অনুষ্ঠানে ডেল ইএমসি সার্ভার এন্ড স্টোরেজ প্রডাক্ট সর্ম্পকে বিভিন্ন দিক কর্পোরেট কাস্টমারদের সামনে তুলে ধরা হয়। কাস্টমারদের সাথে নলেজ শেয়ার ও সাক্ষাৎ করাই এই আয়োজনের মূল উদ্দেশ্য। সন্ধ্যা ৭ টায় শুরু হওয়া অনুষ্ঠানটির শুরু হয়।
এতে ডেল হেড অব এন্টারপ্রাইজ বিজনেস, গ্লোবাল ব্র্যান্ডের ডিপুটি জেনারেল ম্যানেজার এ কে এম দিদারুল ইসলাম স্বাগত বক্তব্য রাখেন। সেসময় তিনি প্রতিষ্ঠানটির প্রোফাইল সবার কাছে তুলে ধরেন।

                   গ্লোবাল ব্র্যান্ডের ডিপুটি জেনারেল ম্যানেজার এ কে এম দিদারুল

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ্। তিনি তাদের প্রতিষ্ঠানের দীঘদিনের কাজের অভিজ্ঞতা শেয়ার করেন এবং ডেল ইএমসি সার্ভার এন্ড স্টোরেজ প্রডাক্ট তারা যেমন আরো মনোযোগী হচ্ছে। পাশাপাশি উপস্থিত সবাইকে স্যালুশন ব্যবসা ও প্রডাক্ট ভবিষ্যত নিয়ে খুবই আশাবাদী। এরপর প্রশ্ন উত্তর পর্ব ও নৈশভোজের মধ্যে দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে।

-গোলাম দাস্তগীর তৌহিদ