ডেল নোটবুকে মাইক্রোসফটের অরজিনাল উইন্ডোজ থাকবে 

রোববার রাজধানীর কারওয়ান বাজারের হোটেল লা ভিঞ্চিতে মিডিয়া নেটওয়ার্কিং অনুষ্ঠানের আয়োজন করেছে ডেল বাংলাদেশ। অনুষ্ঠান থেকে বেশ কয়েকটি নতুন ঘোষণা দিয়েছে ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আতিকুর রহমান।

আতিকুর রহমান জানান, চলতি প্রান্তিক থেকে প্রতিটি ডেল কনজ্যুমার নোটবুকের অপারেটিং সিস্টেমে থাকবে মাইক্রোসফটের অরজিনাল উইন্ডোজ। ফলে ক্রেতাদের পাইরেটেড অপারেটিং সিস্টেম নিয়ে কোন দুঃচিন্তা করতে হবে না। এতে করে নোটবুকের নিরাপত্তা ও পারফরমেন্স আরও উন্নত হবে।

তিনি আরও জানান, এই সুবিধার পাশাপাশি শীঘ্রই শিক্ষার্থীদের জন্য ‘এ বেটার ডে উইথ ডেল : পাওয়ার অব ইওর প্যাশন ’ নামের একটি ক্যাম্পেইন চালু হচ্ছে। ক্যাম্পেইনটির আওতায় স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য আয়োজন করা হবে ‘শিক্ষামূলক রোড শো’। প্রতি কোয়াটারে আমরা ৬টা মতো স্কুলে এই ধরনের রোড শো করে থাকি।

রোড শোর পাশাপাশি শিক্ষার্থীদের জন্য আরও থাকছে কুইজ প্রতিযোগিতাসহ অন্যান্য আয়োজন। যেখানে শিক্ষার্থীরা অংশ নিয়ে জিতে নিতে পারবেন উপহার।

এশিয়া প্যাসিফিক অঞ্চলের গ্রাহকদের জন্য একটা কনসিসটেন্টি লুক তৈরি করা এবং তাদের অনুভূতিগুলো জানান জন্যও কাজ করছি আমরা। সেক্ষেত্রে চারটি বিষয়কে গুরুত্ব দিয়ে আমরা এগোচ্ছি। যেমন বিনোদন, নতুন কিছু তৈরি, গেইমিং এবং লক্ষ্য অর্জনে করণীয় গুলো বাস্তবায়ন করা যেগুলো গ্রাহকদের জীবন আরও সহজ করে তুলবে।

আয়োজন থেকে জানানো হয়, ডেল নোটবুক কিনলে গ্রাহকরা ১৫ মাসের জন্য অরিজিনাল ম্যাকাফি অ্যান্টিভাইরাস ফ্রি পাবেন।

এছাড়াও ডেলের প্রতিটি নোটবুকে দুই বছরের ওয়ারেন্টি সেবা মিলবে বলেও জানানো হয়।

অনুষ্ঠানে ডেল বাংলাদেশ টিমের অন্যন্যা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

-গোলাম দাস্তগীর তৌহিদ/৩১এম/১৯

Please Share This Post.