ডেল গেমিং ল্যাপটপে সর্বোচ্চ ছাড়

গেমারদের জন্য এলিয়েনওয়্যার মানের গেমিং ল্যাপটপ দেশের বাজারে এনেছে কম্পিউটার সোর্স। ইন্সপায়রন সিরিজের ডেল ৭৪৪৭ মডেলের ল্যাপটপটির পর্দার আকার ১৪ ইঞ্চি। উচ্চ রেজ্যুলেশনের এই পর্দাটি ‘এন্টিগ্লেয়ার’ হওয়ায় এতে বাইরের কোনো ছায়া প্রতিফলিত হয় না। আর এর সাবওফার সহ ২টি স্পিকার দেয় দুর্দান্ত শব্দানুভূতি।

 চতুর্থ প্রজন্মের এই ল্যাপটপটিতে রয়েছে এইচ সিরিজের ৩.৫ পর্যন্ত গিগাহার্ডজ গতির কোর আই৫ প্রসেসর এবং ৪জিবি এনভিডিয়া জিফোর্স ডিডিআর-থ্রি গ্রাফিক্স যা গেমারদের দেবে দুর্দান্ত অভিজ্ঞতা। চাইলে এর ৪জিবি র‌্যাম ১৬জিবি পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন হার্ডকোর গেমার। নিরবিচ্ছিন্ন গতিতে গেম খেলার সুবিধা নিশ্চিত করতে এতে রয়েছে অত্যাধুনিক কুলিং সিস্টেম। ল্যাপটপটিতে রয়েছে ৫০০ জিবি সাটা হার্ডডিস্ক। সঙ্গে আছে এইচডি ওয়েবক্যাম, এইচডিএমআই, ডিভিডি ড্রাইভ, ব্লু-টুথ ৪.০, ইউএসবি ২.০ ও ৩.০ পোর্ট এবং সিকিউরিটি লক।

 এক বছরের বিক্রয়োত্তর সেবাযুক্ত ডেল ৭৪৪৭ আলটিমেট গেমিং ল্যাপটপটির সঙ্গে রয়েছে অরিজিনাল ক্যারিকেস। আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে ডেল ৭৪৪৭ ল্যাপটপটির দাম সর্বোচ্চ ১০ হাজার টাকা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ৬৫ হাজার ৫০০ টাকা।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.