ডেল ইএমসির ওয়ার্কফোর্স ট্রান্সফরমেশন ও অপ্টিপ্লেক্স সিরিজের ২৫ বছর আয়োজন

গ্রাহকদের জন্য বিশ্বখ্যাত প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ডেল ইএমসি ওয়ার্কফোর্স ট্রান্সফরমেশন আয়োজন করেছে।
সম্প্রতি রাজধানীর হোটেল আমারির বল রুমে আয়োজিত এই অনুষ্ঠানে ডেল তাদের প্রযুক্তির রূপান্তরগুলো গ্রাহকদের সামনে তুলে ধরে।  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডেল ইএমসি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান।

তিনি বলেন, বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও প্রযুক্তির রূপান্তর ঘটছে। যেখানে ডেল বাংলাদেশও অনবদ্য অবদান রাখছে। আমরা চাই আমাদের গ্রাহকদের কাছে ডেলের ওয়ার্কফোর্স ট্রান্সফরমেশনগুলো তুলে ধরতে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেল ইএমসির এশিয়া ইমার্জিং মার্কেটস ও এপিজে নিউ বিজনেসের ভাইস প্রেসিডেন্ট চু চি উই। সেখানে তিনি ডেল ইএমসি এর বর্তমান মার্কেট অবস্থান তুলে ধরেন এবং ডেল ইএমসির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলেন।

এছাড়াও ইএমসি ওয়ার্কফোর্স ট্রান্সফরমেশন নিয়ে একটি উপস্থাপনা তুলে ধরেন ডেল ইএমসির চ্যানেল সেলস বিভাগের ডিরেক্টর (এসএ) ক্রিস পাপা।  উপস্থাপনায় তিনি দেখান যে, প্রতিটা দিনই প্রযুক্তির উন্নয়ন অব্যাহত আছে। যে কারণে গত দশ বছর, এমন কী গত পাঁচ বছরে এআর, ভিআর, আইওটি, স্মার্ট অফিসের মতো কনসেপ্টগুলো জনপ্রিয় হয়েছে। এর জন্য প্রযুক্তির রূপান্তর করা প্রয়োজন পড়েছে যা ডেল ইতোমধ্যে করতে শুরু করেছে।

অনুষ্ঠানে অংশগ্রহনকারীদের নিয়ে কেক কেটে ডেল অপ্টিপ্লেক্স সিরিজের ২৫ বছর পূর্তি উদযাপন করেন ডেল ইএমসির কর্মকর্তারা।

-সিনিউজভয়েস ডেক্স

 

Please Share This Post.