ডেমরা পুলিশ ব্যারাকে বিশুদ্ধ পানির সেবা দিল ‘ওভাই’

বিশুদ্ধ পানির সংকট উত্তরণে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পাশে এসে দাঁড়িয়েছে এমজিএইচ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান রাইড শেয়ারিং সেবা ‘ওভাই’। ২০ মে রোববার, ডেমরা পুলিশ ব্যারাকে কুলার সার্ভিস সেবা সংযুক্ত ১০টি ওয়াটার পিউরিফায়ার দিয়েছে ‘ওভাই’।

পিউরিফায়ার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (প্রশাসন) অতিরিক্ত কমিশনার শাহাব উদ্দীন কোরেশী। এ ওয়াটার পিউরিফায়ারগুলোর মাধ্যমে ডেমরা ব্যারাকের ৫শ’ পুলিশ সদস্য প্রতিদিন উপকৃত হবেন।

ডেমরা পুলিশ ব্যারাকে ৫শ’র বেশি পুলিশ সদস্য রয়েছেন যাদের বিশুদ্ধ পানির প্রয়োজনীয় সুযোগ নেই। তাই, ডিএমপির সহায়তায় এগিয়ে এসেছে ‘ওভাই’। ‘ওভাই’- এর ওয়াটার পিউরিফায়ারগুলো এখন থেকে ব্যারাকের প্রয়োজনীয় বিশুদ্ধ পানির অভাব পূরণ করবে। এ ওয়াটার পিউরিফায়ারগুলোর সাথে পানি ঠান্ডা করার সুবিধাও রয়েছে।

অনুষ্ঠানে ‘ওভাই’- এর চিফ অপারেশন অফিসার কাজী ওমর ফেরদৌস বলেন, ‘আমাদের সুরক্ষিত ও নিরাপদ রাখতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে ডিএমপি। আমরা তাদের নিরলস এ সেবাদানের জন্য কৃতজ্ঞ। ওয়াটার পিউরিফায়ার ইনস্টলেশনের পরে, আমরা পিউরিফায়ারগুলো নিয়মিত রক্ষণাবেক্ষণ ও পর্যবেক্ষণ করবো। ডিএমপি আমাদের যে সেবা দিচ্ছে তার তুলনায় এটা অত্যন্ত নগণ্য। আমাদের সেবাদানের সুযোগ করে দেয়ার জন্য ডিএমপিকে আন্তরিক ধন্যবাদ।’

অনুষ্ঠানে ‘ওভাই’- এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিওও কাজী ওমর ফেরদৌস, ম্যানেজার গৌতম বড়ুয়া, অ্যাসিসট্যান্ট ম্যানেজার মো. শহীদুর রহমান ও অ্যাসিসট্যান্ট ম্যানেজার শাফায়েত রেজা। ডিএমপির পক্ষ থেকে উপস্থিত ছিলেন যুগ্ম কমিশনার (এইচকিউ) আশরাফুল আলম ও ডিসি-পিওএম এস.এম. ইমরান হোসেন (পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট- পূর্ব)।

 

– সিনিউজভয়েস ডেস্ক