ডেবিট ও ক্রেডিট কার্ডধারীদের জন্য বিশেষ মূল্য ছাড় চালু করল মাস্টারকার্ড

মাস্টারকার্ড বাংলাদেশে পবিত্র রমজান মাস উপলক্ষে মাস্টারকার্ড ডেবিট ও ক্রেডিট কার্ডধারীদের জন্য সম্প্রতি দারুণ এক ক্যাম্পেইন ঘোষণা করেছে। এই কার্যক্রম গোটা রমজান মাসজুড়ে চলবে।

গ্রাহকদের নগদ অর্থ পরিবহনের ঝুঁকি এড়িয়ে কার্ডের মাধ্যমে ইলেকট্রনিক পদ্ধতিতে লেনদেন করার সুযোগ দেওয়ার অংশ হিসেবেই এ কার্যক্রম চালু করেছে মাস্টারকার্ড। এর ফলে মাস্টারকার্ড ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পবিত্র রমজান মাসে লাইফস্টাইল শপে ও রেস্টুরেন্টের মধ্যে জনপ্রিয় ও প্রসিদ্ধ প্রতিষ্ঠানগুলোতে বিশেষ কিছু সুযোগ-সুবিধা পাবেন।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল রমজান মাসে খাবার-দাবার ও কেনাকাটার প্রবণতা প্রসঙ্গে বলেন, ‘পবিত্র রমজান মাসে ইফতার ও সেহরি খেতে বাইরে যাওয়াটা দিনদিন এ দেশের নগরজীবনে জনপ্রিয় হয়ে উঠেছে। মাস্টারকার্ড মনে করে, ঈদের মৌসুমে শহুরে মানুষজনের মধ্যে যেমন ব্যাপকহারে কেনাকাটার জন্য শীর্ষস্থানীয় আউটলেট তথা দোকানগুলোতে ভিড় করার প্রবণতা বেড়ে যায় তেমনি বাইরে গিয়ে খাওয়া-দাওয়া করার চাহিদাও নতুন মাত্রা পায়। সেটি বিবেচনায় নিয়েই মাস্টকার্ডধারীদের জন্য নতুন অফার চালু করা হয়েছে, যাতে তারা বিভিন্ন লাইফস্টাইল শপও রেস্টুরেন্টগুলোতে বিশেষ কিছু সুযোগ-সুবিধা পান। মাস্টারকার্ডের প্রতি গ্রাহকদের অগাধ আস্থা ও বিশ্বাস এবং গ্রাহকদের জন্য মাস্টারকার্ডের নগদ অর্থের পরিবর্তে কার্ডের মাধ্যমে নিরাপদ লেনদেন নিশ্চিত করার প্রতিশ্রুতির আলোকে আমরা নতুন এ অফার নিয়ে এসেছি।’

নতুন অফারের আওতায় খাদ্যরসিকরা মাস্টারকার্ডের যেসব পার্টনার রেস্টুরেন্টগুলোতে ইফতার ও নৈশভোজ খেতে গিয়ে বাই ওয়ান গেট ওয়ান অর্থ্যাৎ একটি কিনলে একটি ফ্রি পাবেন সেগুলো হচ্ছে- অ্যাসকট ঢাকা, এশিয়া হোটেল অ্যান্ড রিসোর্টস, ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট, গ্যালেসিয়া হোটেল অ্যান্ড রিসোর্ট, হোটেল বেঙ্গল ব্লুবেরি, হোটেল ক্যানারি পার্ক, হোটেল রোজ ভিউ, পিকাসো, সিক্স সিজনস, দ্য ওলিভস, প্লাটিনাম রেসিডেন্স, প্লাটিনাম সুটস, দ্য পেনিনসুলা চিটাগাং, প্লাটিনাম গ্র্যান্ড ও দ্য ওয়ে ঢাকা।

যেহেতু রমজান মাসে কেনাকাটা অনেকাংশে বেড়ে যায়। তাই মাস্টারকার্ডধারী ক্রেতাদের জন্য চালু করা হয়েছে মূল্য ছাড়ে পণ্য কেনার সুযোগ। এর আওতায় মাস্টারকার্ডধারীরা বিভিন্ন ধরনের লাইফস্টাইল পণ্যের ১৫০টিরও বেশি নামীদামী আউটলেটে ৪০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় পাবেন।

মাস্টারকার্ডের এসব পার্টনার মার্চেণ্টগুলো হচ্ছে- আর্টিস্টি, জেন্টল পার্ক, মেনজ্ ক্লাব, স্টাইলসেল (Stylesell), অহঙ, নাবিলা বুটিকস লিমিটেড, ওয়েস্টউড, গীতাঞ্জলী জুয়েলারি, ফিওরে (Fiore), ডি’ডামাস (D’damas), ডেভন ফ্যাশন হাউস, মাহজাবিন, ও কোড (O code), ডোরস (Doors), জীনাত, আর্ট ল্যান্ড, অরভিস (Orvis), বেলমন্ট ফেব্রিকস অ্যান্ড টেইলরস, নেহা জারা ফ্যাশন মল, বাকল আপ (Buckle Up), নাইস ম্যান (Nice Man), মাহিন কালেকশন, মতিয়াস (Matias), ওজি (OG), পশ এন পিংক, কেজেড (KZ), সেলাই ঘর, জারা ফ্যাশন হাউস, অ্যাড্রয়েট কালেকশন ও জেমস ওয়ার্ল্ড।

এছাড়াও মাস্টারকার্ড ডেবিট ও ক্রেডিট কার্ডধারীরা ইফতার, নৈশভোজ ও সেহরির ক্ষেত্রে অনেকগুলো রেস্টুরেন্টে ২৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন। এসব রেস্টুরেন্টগুলো হলো- ইমানুয়েল’স ইন, ওয়েল পার্ক রেসিডেন্স, ফারস (FARS) হোটেল অ্যান্ড রিসোর্টস, এল টোরো (L Toro), সল্টজ (Saltz), গার্লিক অ্যান্ড জিঞ্জার, ব্রকোলি গার্ডেন রেস্টুরেন্ট, রয়্যাল ক্যুইজীন, রেড অর্কিড, ভিনি ভিডি ভিসি, অ্যামব্রোশিয়া, মেরিডিয়ান হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট, ফুড কনসার্ন, স্টেক হাউস, ফেয়ারস (Fares) রেস্টুরেন্ট, পেদা টিং টিং, ফ্লেভারস লিমিটেড, হোটেল ৭১, কড়াই গোশ্ত ও স্ট্রিট ১১ (Street 11)।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.