ডেঙ্গু সচেতনতায় এয়ারটেল ও রবি হেলথ প্লাস

রাজধানীর মিরপুর বাঁশপট্টি এলাকায় সম্প্রতি একটি ডেঙ্গু সচেতনতা কর্মসূচির আয়োজন করেছে এয়ারটেল ও রবির পরিপূর্ণ ডিজিটাল স্বাস্থ্যসেবা সল্যুশন হেলথ প্লাস। আয়োজনের অংশ হিসেবে ৫০টি ম্যাজিক মশারি বিতরণ করা এবং যেসব জায়গায় এডিস মশা জন্মানোর আশঙ্কা রয়েছে এমন স্থানগুলোতে কীটনাশন ছিটানো হয়।

অনুষ্ঠানে ডেঙ্গু জ্বর ও এডিস মশার ওপর স্থানীয় মানুষের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ট্রান্সফিউশন মেডিসিন বিশেষজ্ঞ ডা. মো: শহীদুর রহমান। আয়োজনের সহযোগী ছিল সেভ দ্য ফিউচার নামের একটি সমাজ কল্যাণ সংস্থা। দৈনিক অথবা সাপ্তাহিক প্যাকে হেলথ প্লাস-এর সেবাটি গ্রহণ করতে পারবেন রবি ও এয়ারটেল গ্রাহকরা। সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ ছাড়া দৈনিক ও সাপ্তাহিক প্যাকের মূল্য যথাক্রমে ২ টাকা ও ২০ টাকা।

এই সেবাটির অনন্য দিক হলো সাপ্তাহিক প্যাকের গ্রাহকরা প্রয়োজনে ভিডিও কলের মাধ্যমে চিকিৎসকের পরামর্শ নেয়ার সুবিধা পাবেন।  এসএমএস, আইভিআর, ওয়াপ ও অ্যান্ড্রয়েড অ্যাপ-এর মাধ্যমে সেবাটি নিতে পারবেন রবি ও এয়ারটেলের গ্রাহকরা। গুগল প্লে স্টোর (https://bit.ly/2RS0LKr) থেকে হেলথ প্লাস’র অ্যান্ড্রয়েড অ্যাপটি ডাউনলোড করা যাবে। হটলাইন নম্বর ২৮৪৭৭ ডায়াল করেও হেলথ প্লাস প্যাকের সেবা নিতে পারবেন গ্রাহকরা।

-সিনিউজভয়েস/ডেক্স /২৩সেপ্টেম্বর/১৯

Please Share This Post.