ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ড পেল বিডিজবস

দেশের শীর্ষস্থানীয় জব পোর্টাল বিডিজবস ডটকম (www.bdjobs.com) ‘দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ড ২০১৫’ বিজয়ী হয়েছে।

শীর্ষ ইংরেজী দৈনিক ডেইলি স্টারের উদ্যোগে সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে ‘ই-বিজনেস’ ক্যাটাগরিতে বিডিজবস ডটকমকে এ অ্যাওয়ার্ডে ভূষিত করা হয়। বিডিজবস ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম মাশরুর মাননীয় অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের হাত থেকে এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

আইসিটি খাতের উন্নয়নে যেসকল ব্যক্তি এবং প্রতিষ্ঠান উল্লেখযোগ্য ভূমিকা রেখে চলেছেন তাদেরকে সম্মাননা জানাতে ডেইলি স্টার আইসিটি খাতের শীর্ষ সংগঠন বেসিস এর সহযোগীতায় প্রথমবারের মতো এ অ্যাওয়ার্ড প্রদানের উদ্যোগ নেয়।

অ্যাওয়ার্ড গ্রহণকালে বিডিজবস ডটকমের প্রধান নির্বাহী ফাহিম মাশরুর বলেন, ‘প্রতিষ্ঠার পর থেকে গত ১৬ বছর ধরে বিডিজবস ডটকম দেশের চাকরী প্রার্থী এবং নিয়োগ দাতাদের মধ্যে সংযোগ স্থাপন করে চলেছে। প্রায় ১৫ হাজার প্রতিষ্ঠান তাদের কর্মী নিয়োগের ক্ষেত্রে বিডিজবস ডটকমের সেবা নিয়ে থাকে। এ পর্যন্ত ৮ লাখেরও অধিক চাকরীপ্রার্থী বিডিজবস ডটকমের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি পেয়েছে। বিডিজবস ডটকমের ডাটাবেজে ১৫ লাখেরও বেশি পেশাজীবির তথ্য সংগৃহীত রয়েছে।’

তথ্যপ্রযুক্তি ব্যবহার করে কর্মী নিয়োগ প্রক্রিয়ায় অসমান্য অবদানের স্বীকৃতি স্বরুপ এই অ্যাওয়ার্ড প্রদান করায় ডেইলি স্টার এবং বেসিসকে ধন্যবাদ জানান ফাহিম মাশরুর।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.