ডুয়েল সেলফি ক্যামেরার স্মার্টফোন অানলাে আইটেল

সেলফির জনপ্রিয়তার সাথে সাথে, স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে প্রাধান্য পাচ্ছে স্মার্টফোন এর সেলফি ক্যামেরা। সেলফি ক্যামেরার উপর গুরুত্ব দিয়ে এবং বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট সুবিধা সহ আইটেল মোবাইল বাজারে নিয়ে এল ডুয়েল সেলফি ক্যামেরার স্মার্টফোন এস১২।

এস ১২ স্মার্টফোন এ রয়েছে, ৫.০ মেগাপিক্সেল এবং ২.০ মেগাপিক্সেল ডুয়েল সেলফি ক্যামেরার সাথে সাথে যোগ করা হয়েছে ফেস বিউটি মোড, যার জন্য সেলফি হবে আরো প্রাণবন্ত। ৫.০ মেগাপিক্সেল ডুয়েল এলইডি ফ্ল্যাশ সম্বলিত ব্যাক ক্যামেরার অটোফোকাস ফিচার নিশ্চিত করবে ব্যবহারকারীর নিখুঁত ছবি।

আইটেল এস১২ স্মার্টফোনে ভিন্ন মাত্রা যোগ করেছে ঘনত্বপূর্ণ ধাতব নকশার সাথে মাল্টিফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। স্লিম, স্মার্ট এবং স্টাইলিশ আইটেল এস১২ ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, এন্ড্রয়েড ৭.০ (ন্যূগাট) ভার্সনে চালিত, এতে রয়েছে ৫.০ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, ০৮ জিবি রম, ০১ জিবি র‍্যাম এবং ২৪০০ এমএএইচ ব্যাটারী। তিনটি ভিন্ন ভিন্ন রঙ; শ্যাম্পেইন গোল্ড, এলিগেন্ট ব্ল্যাক, মুনলাইট সিলভার – এ আইটেল এস১২ স্মার্টফোন পাওয়া যাচ্ছে সারাদেশ জুড়ে আপনার নিকটস্থ রিটেইল শপে।

সর্বাধুনিক প্রযুক্তি, গুনগত মান এবং গ্রাহক চাহিদা অনুযায়ী বিশেষত্ব এর সমন্বয়ে, বিগত ১০ বছর ধরে বিশ্বজুড়ে আইটেল মোবাইল হ্যান্ডসেট উৎপাদনে যুক্ত করেছে একটি নতুন মাত্রা। সারা বিশ্বে ৫০ টিরও বেশি দেশে তৈরি হয়েছে একটি বিশাল পরিবারের নাম। আইটেল মোবাইল এর প্রতিটি হ্যান্ডসেটে বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট এবং ১২ মাস পর্যন্ত ফ্রি সার্ভিসিং ওয়ারেন্টি নিশ্চিত করে থাকে তাদের এক্সক্লুসিভ সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.