ডিজি- মার্ক সলিউশান এখন চট্টগ্রামে

প্রযুক্তিগত নিরাপত্তা পণ্য পরিবেশক প্রতিষ্ঠান ডিজি- মার্ক সলিউশান বন্দরনগরী চট্টগ্রামে তাদের যাত্রা শুরু করেছে। গত বুধবার (৭ অক্টোবর) বিকেল ৪টায় ফিতা ও কেক কেটে শাখাটির উদ্বোধন ঘোষণা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম আইটি প্রফেশনাল সোসাইটির সভাপতি মো. আবদুল্লাহ ফরিদ। বিশেষ অতিথি ছিলেন বিসিএস চট্টগ্রামের সভাপতি মো. সুফিয়ান আলী। এছাড়াও প্রধান কার্যালয় ও স্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

ডিজিমার্ক দেশে বিভিন্ন ধরনের সিকিউরিটি ব্র্যান্ডের অনুমোদিত পরিবেশক । এসব ব্র্যান্ডের মধ্যে রয়েছে উল্লেখযোগ্য জেডকেটেকো, ভিরদি, ডিএসপিপিএ , ভিয়ান্স, অ্যাস্পোরসহ বিভিন্ন আন্তর্জাতিক ব্রান্ড। অটোমেশন ও সিকিউরিটি পণ্যের জন্য এগুলো আন্তর্জাতিক বাজারের শীর্ষস্থানীয় ওয়ান স্টপ ব্র্যান্ড।  

চট্টগ্রামে শাখা চালুর মাধ্যমে বন্দর নগরীতে আত্মপ্রকাশ করল ডিজিমার্ক। এর মাধ্যমে ডিজিমার্ক চট্টগ্রামে গ্রাহকদের কাছে আরো দ্রুত সেবা পৌঁছে দিতে পারবে। 

ডিজিমার্কের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহরিয়ার আলম বলেন, ” চট্টগ্রামে শাখা চালু করতে পেতে আমরা আনন্দিত। এর মাধ্যমে এখানে নতুন একটি কমিউনিটি তৈরি করতে পারবো ইনশাল্লাহ। একই সঙ্গে দেশের বাজারে আমাদের অবস্থান আরও শক্ত হলো।” 

চট্টগ্রাম শহরের অন্যতম সুবিধাজনক অবস্থান “চট্টগ্রাম কম্পিউটার সিটি, চৌমুহনি, আগ্রাবাদ” এ নতুন শাখাটি চালু করা হয়েছে। এখানে সম্পূর্ণ নিরাপত্তা ব্যবস্থা ও স্প্রযুক্তিগত জ্ঞানসম্পন্ন কর্মীরা সেবা দিতে প্রস্তুত থাকছে। এখানে আরও বেশি গ্রাহক আসবেন এবং ব্যবসায়ী ও অন্যান্যদের উপস্থিতিতে জায়গাটি আরও গুরুত্বপূর্ণ স্থান হে উঠবে বলে আশা করা হচ্ছে।’ 

বর্তমানে ডিজিমার্কের ঢাকায় তিনটি শাখা রয়েছে। ঢাকার পাশাপাশি সফলভাবে ব্যবসা পরিচালনার জন্য চট্টগ্রামে চতুর্থ শাখা উদ্বোধন করা হলো। চট্রগাম মহানগরীর আগ্রাবাদের চৌমুহনীর এসকে মুজিব রোডের, আরএফ জহুরা টাওয়ারের তৃতীয় তলার ৩০৫ নম্বর দোকানে নতুন শাখাটির উদ্বোধন করা হয়েছে।

Please Share This Post.