ডিজিটাল বিজ্ঞাপন প্ল্যাটফর্ম “উইজার্ডস অ্যাড নেটওয়ার্ক” উদ্বোধন

ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে দেশ। তারই আদলে লোকাল অ্যাড নেটওয়ার্ক কোম্পানি উইজার্ডস নিয়ে আসলো একটি ডিজিটাল বিজ্ঞাপন প্ল্যাটফর্ম শুধুমাত্র বাংলাদেশী প্রকাশক ও ব্র্যান্ডগুলোর জন্য।

গতকাল শনিবার রাজধানীর অভিজাত লা মেরিডিয়ান হোটেলে ডিজিটাল মার্কেটিং সামিট ২০১৭ সম্মেলনে উইজার্ডসের আনুষ্ঠানিক উদ্বোধন হয়। যদিও কোম্পানিটি এক বছর ধরে বেটা ভারসনে তাদের সকল যাবতীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছিলো। অনলাইন ভিত্তিক সকল বিজ্ঞাপন, ডিজিটাল মিডিয়া প্ল্যানিং এবং বিক্রয় স্কিম নিয়ে সকল প্রকার সমস্যার সমাধান মিলবে উইজার্ডসে।

উইজার্ডস অ্যাড নেটওয়ার্কের সাহায্যে সকল দেশীয় ব্র্যান্ড, ই-কমার্স সাইট ও বহুজাতিক কোম্পানি অনলাইনভিত্তিক বিজ্ঞাপন চালাতে পারবে যা তাদের ব্যবসায়ের পরিচিতি বৃদ্ধি, মার্কেট শেয়ার বৃদ্ধির সাথে সাথে পণ্য ও সেবার বিক্রয় বৃদ্ধিতে সাহায্য করবে। প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, দেশীয় প্রকাশক, অনলাইন নিউজ পোর্টাল ও ওয়েবসাইটগুলো সহজেই অ্যাড বিক্রয়ের পাশাপাশি ক্রস সেলসের সুবিধা পাচ্ছে যা তাদের রাজস্ব আয় বৃদ্ধি করতে সাহায্য করছে, আর এইসব কিছুই সম্ভব হচ্ছে উইজার্ডস অ্যাড নেটওয়ার্ক ব্যবহারের মাধ্যমে।

একদল সম্ভাবনীয় তরুণ উদ্যোক্তাদের মাধ্যমে উইজার্ডস অ্যাড নেটওয়ার্ক কোম্পানিটি সাফল্যর সাথে পরিচালিত হচ্ছে বলে দাবি করেছে প্রতিষ্ঠানটি।

-সিনিউজভয়েস

Please Share This Post.